ঢাকা বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

Popular bangla online news portal

Janata Bank
Rupalibank

অফিস থেকে অফিসে দৌড়েছি বলেই নড়াইলে মেগা প্রকল্প : মাশরাফি


নিউজ ডেস্ক
১০:২৬ - সোমবার, জানুয়ারী ১, ২০২৪
অফিস থেকে অফিসে দৌড়েছি বলেই নড়াইলে মেগা প্রকল্প : মাশরাফি

হাঁটুর ইনজুরির কারণে দেরিতে মাঠে নামার পর থেকেই প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন নড়াইল-২ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী, বর্তমান সংসদ সদস্য এবং দলটির যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাশরাফি বিন মুর্তজা।

নবম দিনের মতো আজ সোমবার (১ জানুয়ারি) প্রচারণায় বের হয়ে বেলা সাড়ে ১১টার দিকে লোহাগড়া উপজেলার কাশিপুর ইউনিয়নের গিলাতলা প্রাথমিক বিদ্যালয়ে মাঠ প্রাঙ্গণে পথসভায় অংশ নিয়ে সরকারের নানা উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে ভোটারদের কাছে ভোট চান।

মাশরাফি বলেন, আমি একটা কাজে লেগে থাকতে পারি। আমি কষ্ট করতে পারি। আমি দৌড়াতে পারি মন্ত্রণালয়ে। অফিস থেকে অফিসে আমি দৌড়েছি বলেই আজকে মেগা প্রকল্প নড়াইলে আসছে। আইটি পার্ক, ইঞ্জিনিয়ারিং কলেজ এগুলো আপনাদের বাড়ির পাশেই হয়েছে। এগুলো যদি না আসে আপনাদের ছেলে-মেয়েরা পড়ালেখা করবে কোথায়, ট্রেনিং করবে কোথায়।

তিনি আরও বলেন, সন্তানরা বড় হয়ে তাদের পরিবারকে সাপোর্ট দেবে, নিজেরা ভালো থাকতে পারবে। তবে সেই জায়গাটা আমাদের তৈরি করে দিতে হবে। আজকে নড়াইলের অনেক মানুষ আছে যারা রাজনীতি করছে, পাশাপাশি নিজস্ব অবস্থানকেও সুন্দরভাবে তৈরি করেছেন। সেই অবস্থান যাতে তৈরি করা যায় তাই এই নির্বাচন।

মাশরাফি বলেন, আমি আশা করি আগামী ৭ জানুয়ারি আপনারা কষ্ট করে ভোটকেন্দ্রে গিয়ে মূল্যবান ভোটটি দেবেন। আমি নৌকা প্রতীক নিয়ে এসেছি। আমি বিশ্বাস করি আপনারা আপনার সন্তানকে (মাশরাফি বিন মুর্তজা) ভোটটা দিয়ে আপনার সন্তানদের জন্য কাজ করার সুযোগ করে দেবেন।

রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, নির্বাচনে মাশরাফির প্রতিদ্বন্দ্বী আছেন পাঁচজন। এর মধ্যে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির শেখ হাফিজুর রহমান ১৪ দলীয় জোটের প্রার্থী হিসেবে ২০১৪ সালে দশম জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে সংসদ সদস্য হয়েছিলেন। এ ছাড়া জাতীয় পার্টির খন্দকার ফায়েকুজ্জামান, ইসলামী ঐক্যজোটের মো. মাহবুবুর রহমান, ন্যাশনাল পিপলস পার্টির মো. মনিরুল ইসলাম ও গণফ্রন্টের মো. লতিফুর রহমান নির্বাচন করছেন।