ঢাকা বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

Popular bangla online news portal

Janata Bank
Rupalibank

বর্ণিল আয়োজনে অনুষ্ঠিত তিতুমীর কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা


super admin
১৬:৪৮ - শনিবার, ফেব্রুয়ারী ৩, ২০২৪
বর্ণিল আয়োজনে অনুষ্ঠিত তিতুমীর কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

তিতুমীর কলেজ প্রতিনিধি


দিনব্যাপী নানা আয়োজনের মধ্য দিয়ে সরকারি তিতুমীর কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান ২০২৪ অনুষ্ঠিত হয়েছে । এই উপলক্ষে পুরো ক্যাম্পাসকে বর্ণিল সাজে সাজানো হয় । এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী অধ্যাপক মোঃ আলী আরাফাত ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলেজের উপাধ্যক্ষ অধ্যাপক মোঃ মহিউদ্দিন ও শিক্ষক পরিষদের সম্পাদক অধ্যাপক কাজী ফয়জুর রহমান ।

কলেজের অধ্যক্ষ অধ্যাপক ফেরদৌস আরা বেগমের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ , সরকারি তিতুমীর কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি রিপন মিয়া , সাধারণ সম্পাদক জুয়েল মোড়লসহ সাধারণ শিক্ষার্থীরা । 

প্রথমে পবিত্র কুরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। এসময় কলেজ শাখার বিএনসিসি ক্যাডেটদের অভ্যর্থনা গ্রহণ করে প্যারেড উপভোগ করেন তিনি।

প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক মোঃ আলী আরাফাত বলেন, আমাদের নিজেদের প্রতি দৃঢ় আত্মবিশ্বাস থাকা প্রয়োজন। আমাদের একার দ্বারা সবকিছু পরিবর্তন করা সম্ভব নয়, কিন্তু আমরা যে যতটুকু পারি ততটুকুই করবো। 

এছাড়া শেখ জামাল ছাত্রাবাস থেকে মাস্টার্স ভবন ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব ছাত্রীনিবাস থেকে বোটানিক্যাল গার্ডেন পর্যন্ত নতুন সুয়ারেজ লাইন নির্মাণ করার প্রতিশ্রুতি দিয়েছেন অধ্যাপক মোঃ আলী আরাফাত। 

পরিশেষে ক্রীড়া প্রতিযোগিতায় বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।