ঢাকা শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪

Popular bangla online news portal

Janata Bank
Rupalibank

তিতুমীরস্থ যশোর জেলা ছাত্র কল্যাণের নেতৃত্বে ছাকিবুজ্জামান-মেশকাত


নিউজ ডেস্ক
১৫:৩৭ - বুধবার, সেপ্টেম্বর ১৮, ২০২৪
তিতুমীরস্থ যশোর জেলা ছাত্র কল্যাণের নেতৃত্বে ছাকিবুজ্জামান-মেশকাত

রাজধানীর সরকারি তিতুমীর কলেজের যশোর জেলা ছাত্রকল্যাণ পরিষদের নতুন কমিটি গঠন করা হয়েছে। কলেজটির ১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মো: ছাকিবুজ্জামান কে সভাপতি এবং ১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মেশকাত শরীফকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে। 

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) তিতুমীরস্থ যশোর জেলা ছাত্রকল্যাণ পরিষদের উপদেষ্টা মন্ডলীর পরামর্শক্রমে পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করে আগামী এক বছরের জন্য পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেওয়া হয়। 

উপদেষ্টা মন্ডলীর সদস্য মামুনুর রশিদ নবগঠিত কমিটির সকল নেতৃবৃন্দ ও সদস্যদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেন, যশোর বাংলাদেশের একটি ঐতিহ্যবাহী জেলা। যারা নতুন দায়িত্ব গ্রহণ করেছেন আশা করছি তারা তাদের মেধা দিয়ে সুন্দর ও সুশৃঙ্খল সমন্বয়ের মাধ্যমে আমাদের জেলা সমিতিকে শিক্ষার্থীবান্ধব হিসেবে গড়ে তুলবেন। শিক্ষার্থীদের যে কোন সমস্যায় সর্বদা তাদের পাশে থাকবে। এবং ঢাকার বুকে একখন্ড যশোরকে ঐক্যবদ্ধ করে রাখবেন। সর্বোপরি জেলার শিক্ষার্থীদের কল্যানে নিরলস কাজ করে যাবে এই প্রত্যাশা রাখি।’ 

ছাত্রকল্যাণ পরিষদের কার্যক্রম সম্পর্কে নতুন সভাপতি মো: ছাকিবুজ্জামান বলেন, সবাইকে এক সাথে নিয়ে আমাদের যশোর জেলার ছাত্র কল্যাণ সংগঠনকে তিতুমীরের বুকে একটা সুসংগঠিত সংগঠন হিসেবে তুলে ধরতে চাই। আমাদের পূর্বের ভালো মন্দ বিষয়গুলো ভালোভাবে বিবেচনায় নিয়ে সবার সবার সহযোগিতায় এগিয়ে যাবো ইনশাআল্লাহ। এতে আমাদের সকল সিনিয়র ভাই এবং আপুদের সর্বাত্মক সহযোগিতা চাই। 

ছাত্রকল্যাণের সাধারণ সম্পাদক মেশকাত শরীফ বলেন, সকল প্রশংসা মহান আল্লাহ তা'আলার। জেলা হিসেবে যশোর বরাবরেই এগিয়ে । তিতুমীরস্থ যশোর জেলা ছাত্রকল্যাণের সকল সাধারণ শিক্ষার্থীর পাশে থেকে ছাত্রদের কল্যাণ মূলক কাজ করে যেতে চাই। ছাত্রকল্যাণের শিক্ষার্থীদের কলেজের শিক্ষা, সংস্কৃতি ও প্রতিযোগিতা মুলক অনুষ্ঠান বা আয়োজনে অংশগ্রহণে আগ্রহী করে তুলবো।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি নাজমুল ফাহাদ। সহ-সভাপতি হিসেবে অছেন, মো: তুহিন হোসাইন, আব্দুর রহমান, সোহাগ হোসেন। সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মো: আবু তাহের। এছাড়াও যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে আছেন; বরেণ্য সরকার অর্ক, তারেক রহমান, আনাম তানভির। সাংগঠনিক এবং সহ-সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব প্রাপ্তরা হলেন, মো: আমিনুর হক শান্ত, মো: সাকিব হোসেন, মো: রিফাত হোসেন, হিরণ মাহমুদ, মো: শফিউল্লাহ আকাশ, মো: শাহরিয়ার হোসেন। 

এছাড়াও, দপ্তর সম্পাদক মো: ইমরান। উপ-দপ্তর সম্পাদক শাহ রিয়ার আজিজ। প্রচার সম্পাদক সিফাত জামান। অর্থ এবং সহ অর্থ সম্পাদক যথাক্রমে শাহরিয়ার রাকিব ও মো: সজিদ। শিক্ষা বিষয়ক সম্পাদক ইয়াসমিন আখতার। সাহিত্য বিষয়ক সম্পাদক নাইমুর রহমান। সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক তৌফিক নূর। ক্রীড়া সম্পাদক হাসান আরিফুর। সমাজ সেবা সম্পাদক মুমিনুজ্জামান ও ছাত্রী বিষয়ক সম্পাদক হালিমা খাতুন। উল্লেখ্য যে, বিজ্ঞপ্তিতে তিতুমীস্থ যশোর জেলা ছাত্র কল্যাণ এর পূর্ণাঙ্গ কমিটি আগামী ৩ মাসের মধ্যে হবে বলে জানানো হয়েছে।