ঢাকা বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪

Popular bangla online news portal

Janata Bank
Rupalibank

কুমিল্লায় দুই কাভার্ডভ্যানের মাঝে পড়ে ২ ভাই নিহত


নিউজ ডেস্ক
৫:০৯ - মঙ্গলবার, জুন ৪, ২০২৪
কুমিল্লায় দুই কাভার্ডভ্যানের মাঝে পড়ে ২ ভাই নিহত

কুমিল্লায় দুই কাভার্ডভ্যানের মাঝে পড়ে দুইজন নিহত হয়েছেন। মঙ্গলবার (৪ জুন) ভোর ৫টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার ছুপুয়া এলাকায় ঢাকামুখী লেনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কুড়িগ্রামের রাজারহাট থানার ঝিনাইহাট এলাকার বড়গ্রামের আশরাফুল ইসলামের ছেলে মো. বেলাল হোসেন এবং মো. সাগর। তারা দুইজনেই কাভার্ডভ্যানের সহকারী ও আপন ভাই ছিলেন। বিষয়টি নিশ্চিত করেছেন মিয়াবাজার হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লোকমান হোসেন।

স্থানীয়দের বরাত দিয়ে তিনি বলেন, মঙ্গলবার ভোর রাতের দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে একটি কাভার্ডভ্যান সড়কের মাঝখানে যান্ত্রিক ত্রুটির কারণে নষ্ট হয়ে যায়। পরে অন্য একটি কাভার্ডভ্যানের সঙ্গে দড়ি দিয়ে বেঁধে সেটিকে চালু করার চেষ্টা করে। সামনের কাভার্ডভ্যানের সহকারী দুইজন নষ্ট কাভার্ডভ্যানটিকে চালু করতে সহযোগিতা করছিল। এ সময় একই লেনে ছুপুয়া এলাকায় এলে তৃতীয় একটি কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে নষ্ট কাভার্ডভ্যানটিকে ধাক্কা দেয়। এতে দুই কাভার্ডভ্যানের মাঝখানে পড়ে দুইজন ঘটনাস্থলেই নিহত হন।

ওসি আরও বলেন, এ ঘটনার পর কাভার্ডভ্যান তিনটিকে উদ্ধার করে থানায় আনা হয়েছে। পেছন থেকে ধাক্কা দেওয়া তৃতীয় কাভার্ডভ্যানের চালক এবং সহকারী পালিয়ে গেলে তাদের আটক করা যায়নি।