ঢাকা শনিবার, এপ্রিল ২৭, ২০২৪

Popular bangla online news portal

Janata Bank
Rupalibank

ঢাকায় কোম্পানীগঞ্জ উপজেলা কল্যাণ সমিতির ইফতার মাহফিল সম্পন্ন


হারুন অর রশিদ রাজিব
১৫:০২ - বুধবার, মার্চ ২৭, ২০২৪
ঢাকায় কোম্পানীগঞ্জ উপজেলা কল্যাণ সমিতির ইফতার মাহফিল সম্পন্ন

কোম্পানীগঞ্জ উপজেলা কল্যাণ সমিতি-ঢাকা’র উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২৬ মার্চ মঙ্গলবার বিকেলে ঢাকার পল্টনস্থ রুপায়ণ তাজ টাওয়ারে নোয়াখালী জেলা সমিতির হলরুমে এ মাহফিল অনুষ্ঠিত হয়।

কোম্পানীগঞ্জ উপজেলা কল্যাণ সমিতি-ঢাকা’র সভাপতি কামাল উদ্দিন কামালের সভাপতিত্বে এবং সহ সভাপতি শাহাবুদ্দিনের সঞ্চালনায় ইফতার মাহফিলের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন এডভোকেট ইউনুস সুমন। ইসলামি সংগীত পরিবেশন করেন দুলাল রেজা এবং সাংবাদিক ওয়াসিম এমদাদ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সমিতির সাংগঠনিক সম্পাদক তাসিব খায়ের রুবেল। মূল বক্তব্য রাখেন সমিতির সাধারণ সম্পাদক নুরুল ইসলাম রিয়াদ।

বক্তব্য রাখেন, সংগঠনের প্রধান উপদেষ্টা, বীর মুক্তিযোদ্ধা হাফিজ সিদ্দিকী, উপদেষ্টা মন্ডলির সদস্য আলমাস খান বাহাদুর, দিদারুল ইসলাম দিদার, ইসলামিক ফাউন্ডেশনের সহকারী পরিচালক মাওলানা নুরুদ্দিন মুহাদ্দিস, এডভোকেট সোহেল, অ্যাডভোকেট ইউনুস সুমন, লিটন চন্দ্র দে সহ আরও অনেকে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকার বিশিষ্ট ব্যবসায়ী কাজী মোহাম্মদ আব্দুর রহিম, কোম্পানীগঞ্জ উপজেলা সমিতির সাধারন-সম্পাদক নুর উল্যাহ, বিশিষ্ট ব্যাবসায়ী কাজী আব্দুল হামিদ, বাংলাদেশ জাতীয়তাবাদী মৎসজীবী দলের যুগ্ম-সম্পাদক জাহাঙ্গীর আলম সনি, সাংবাদিক প্রশান্ত সুভাষ।

অনুষ্ঠান বাস্তবায়ন কমিটির প্রধান হিসেবে দায়িত্বে ছিলেন সমিতির সিনিয়র সহ-সভাপতি তোফাজ্জল হোসেন সজিব, সার্বিক সহযোগিতায় ছিলেন সমিতির সহ সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম, সহ সাংগঠনিক সম্পাদক মহিন উদ্দিন, দুলাল রেজা, এস আই সোহেল, আনোয়ার হোসেন জুয়েল, হেলাল উদ্দিন মানিক, আরিফুর রহমান ফিংকু, পলাশ, শিপন, জলক, সানিম সহ আরও অনেকে।
অনুষ্ঠানে তরুনদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। অতিথিরা তাদের উদ্দেশ্য করে বলেন, এই তরুনরা যদি ঐক্যবদ্ধ হয়ে কাজ করে তাহলে কোম্পানীগঞ্জ উপজেলা কল্যাণ সমিতি একটা দৃষ্টান্ত স্থাপন করতে পারবে। এসময় সমিতি’র আগামীর কার্যক্রম পরিদর্শন করে সমিতিকে একটি এ্যাম্বুলেন্স উপহার দেওয়ার ঘোষণা দেন ঢাকার বিশিষ্ট ব্যবসায়ী কাজী মোহাম্মদ আব্দুর রহিম।