ঢাকা বুধবার, অক্টোবর ৫, ২০২২

Popular bangla online news portal

গাইবান্ধা সুন্দরগঞ্জে জাতীয় পার্টির বিক্ষোভ মিছিল পন্ড


নিউজ ডেস্ক
১৪:৫৭ - বুধবার, আগস্ট ১০, ২০২২
গাইবান্ধা সুন্দরগঞ্জে জাতীয় পার্টির বিক্ষোভ মিছিল পন্ড

তেল ও সারসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের লাগামহীন উর্দ্ধগতির প্রতিবাদে গাইবান্ধার সুন্দরগঞ্জে জাতীয় পার্টির প্রধান কার্যালয়ের সামনে ১০ আগষ্ট, বুধবার, সকাল ১১ ঘটিকায় এক বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। সুন্দরগঞ্জ উপজেলা ছাত্রলীগ ও যুবলীগের বাঁধায় জাতীয় পার্টির বিক্ষোভ মিছিল পন্ড হয়েছে।

সুন্দরগঞ্জ উপজেলা দলীয় কার্যালয়ে দ্রব্যমূল্যের লাগামহীন উর আলোচনা সভা শেষে বিক্ষোভ মিছিল করার জন্য রাস্তায় নামামাত্র ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা বাঁধা দিলে বিক্ষোভ মিছিল পন্ড হয়ে যায়। 

প্রত্যক্ষদর্শীরা জানায় বিক্ষোভ মিছিল পন্ড হওয়ার পর হাতা-হাতি শুরু হলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ বিষয়ে উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক রতন বলেন, জাতীয় পার্টি অফিসের আলোচনা সভায় কটুক্তি করা হয়। তাই সাধারণ মানুষের মনে যেন বিভ্রান্তির সৃষ্টি না হয় সেজন্য তাদের বিক্ষোভে বাধা দেওয়া হয়। 

দহবন্দ ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মুন্সী আমিনুল ইসলাম সাজু বলেন, আমরা পার্টি অফিসে আলোচনা সভা করে প্রথমে ফটোসেশনের জন্য রাস্তায় দাঁড়ানোর সাথে সাথে আওয়ামী লীগের ছেলেরা এসে বাধা দেয়। একারণে আমরা আর বিক্ষোভ করিনি। 

পৌর জাতীয় পার্টির সভাপতি ও পৌর মেয়র আব্দুর রশিদ সরকার ডাবলু বলেন ওনারা কিছু করে যদি মজা পায় পাউক। তবে তেমন কিছু ঘটেনি।