ঢাকা বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

Popular bangla online news portal

Janata Bank
Rupalibank

পিরোজপুরে মোটরসাইকেল-প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১


নিউজ ডেস্ক
১৭:৩৬ - সোমবার, এপ্রিল ১, ২০২৪
পিরোজপুরে মোটরসাইকেল-প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১

পিরোজপুরে মোটরসাইকেল ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে মো. জহিরুল ইসলাম রিফাত (২৭) নামে এক মোটরসাইকেল চালক নিহহ হয়েছেন। এ ঘটনায় মো. সাজিদ হোসেন নামের অন্য এক আরোহী গুরুতর আহত হয়েছেন। 

সোমবার (১ এপ্রিল) সন্ধ্যায় পিরোজপুরের বেকুটিয়া নদীর বঙ্গমাতা সেতুর অ্যাপ্রোচ সড়কে এ দুর্ঘটনা ঘটে।

পিরোজপুর সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশিকুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

জহিরুল ইসলাম রিফাত জেলার ভান্ডারিয়া উপজেলার পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের হালিম মুন্সির ছেলে। আহত সাজিদ একই পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের রিয়াজ হোসেনের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মোটরসাইকেলে করে দুই যুবক সেতুর কাউখালী প্রান্তে যাওয়ার সময় বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেট কার তাদের ধাক্কা দেয়। এ সময় মোটরসাইকেলে থাকা এক চালক ও আরোহী গুরুতর আহত হন। এ সময় স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে পিরোজপুর জেলা হাসপাতাল ও পরে খুলনা মেডিকেল কলেজ হাসাপাতালে নিয়ে যান। সেখানে রিফাতের মৃত্যু হয়।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, রিফাত সোমবার বিকেলে পিরোজপুর থেকে তার পাসপোর্ট নিয়ে ভান্ডারিয়ায় উদ্দেশ্যে যাওয়ার সময় ব্রিজের অ্যাপ্রোচ সড়কে এ দুর্ঘটনা ঘটে।

এ ব্যাপারে পিরোজপুর সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) মো. আশিকুজ্জামান বলেন, আহতদের উদ্ধার করে জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। সেখানে একজনের মৃত্যু হয়েছে। ঘাতক গাড়িটিকে আটকসহ নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে।