ঢাকা বুধবার, মে ৮, ২০২৪

Popular bangla online news portal

Janata Bank
Rupalibank

বোনকে ইভটিজিং করার প্রতিবাদ করায় ভাইকে মারধর


নিউজ ডেস্ক
১৯:০৪ - রবিবার, এপ্রিল ২, ২০২৩
বোনকে ইভটিজিং করার প্রতিবাদ করায় ভাইকে মারধর

বোনকে ইভটিজিং করার প্রতিবাদ করায় রাজধানীর রামপুরায় ভাইকে পিটিয়ে গুরুতর আহত করেছে কিশোর গ্যাংয়ের সদস্যরা। 

রামপুরার ফয়জুর রহমান আইডিয়াল স্কুলের সামনে শনিবার (১ এপ্রিল) রাতে এই ঘটনা ঘটে।  

জানা গেছে, ভুক্তোভোগীর নাম মুহাম্মদ আল মাশরাফি ইসলাম। তার ছোট বোন রাজধানীর ভিকারুননিসা নূন স্কুল এন্ড কলেজের দশম শ্রেণীর শিক্ষার্থী। বেশ কিছুদিন ধরে তাকে নিয়মিত ইভটিজিং করে আসছিল আশফাক আহমদ ফয়সাল নামের কিশোর। এক পর্যায়ে এসিড মারাসহ নানা হুমকি দিলে ফয়সালকে ডেকে বুঝিয়ে বলে আল মাশরাফি ইসলাম। এ সময় তাদের মাঝে তর্কাতর্কির ঘটনা ঘটে।

ভোক্তভোগীর ফুফু ব্রেকিংনিউজকে বলেন, ফয়সালকে বুঝিয়ে বললে বিষয়টা আরো বিগড়ে যায়। শনিবার রাতে আমার ভাতিজাকে ওরা ডেকে নিয়ে যায় ফয়জুর রহমান আইডিয়াল স্কুলের সামনে। আমার ভাতিজার সঙ্গে ছিলো তার এক বন্ধু। ওরা গিয়ে দেখে দশ থেকে বারজনের একটা দল তাদের জন্য অপেক্ষা করছে। এ সময় বন্ধুকে কথা বলায় ব্যাস্ত রেখে ওরা আমার ভাতিজাকে রড দিয়ে মারধর করে গুরুতর আহত করেছে। 

আল মাশরাফি ইসলামের ফুফু বলেন, ওরা সবাই কিশোর গ্যাংয়ের সদস্য। এদের মধ্যে আশফাক আহমদ ফয়সাল এবং সায়েম হোসেন আমার ভাতিজাকে রড দিয়ে আঘাত করেছে। আমি এদের বিচার চাই।  

তিনি আরো বলেন, মারধরের পর মাশরাফিকে উদ্ধার করে রাজধানীর খিদমাহ হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে গেলে মাথায় ছয়টা সেলাই করেন কর্তব্যরত চিকিৎসক। পরে পরিস্থিতির অবনতি হলে রোগীকে ঢাকা মেডিকেলে স্থানান্তর করা হয়। 

এই ঘটনায় রামপুরা থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।