ঢাকা সোমবার, জুন ২৪, ২০২৪

Popular bangla online news portal

Janata Bank
Rupalibank

জয়ে জাভির মাইলফলক রাঙালো বার্সা


নিউজ ডেস্ক
৫:০১ - শুক্রবার, মে ১৭, ২০২৪
জয়ে জাভির মাইলফলক রাঙালো বার্সা

লিগ টেবিলের তলানির দল আলমেরিয়াকে হারিয়ে দ্বিতীয় স্থান আরও মজবুত করল বার্সেলোনা। পুরো ম্যাচেই দারুণ খেলেছেন ফের্মিন লোপেস। দুই অর্ধেই একটি করে গোল করেছেন তিনি।

গত বৃহস্পতিবার (১৬ মে) রাতে লা লিগার ম্যাচে আলমেরিয়ার ঘরের মাঠে তাদের বিপক্ষে ২-০ গোলে জিতেছে বার্সেলোনা। বার্সেলোনার কোচ হিসেবে লা লিগায় জাভির শততম ম্যাচ ছিল এটি। সহজ জয়ে মাইলফলকটি স্বরণীয় করে রাখলো তার দল।

ম্যাচের ১৪তম মিনিটে প্রথমবার বড় সুযোগ পেয়ে সেটাই কাজে লাগিয়েছে বার্সা। বাম দিক থেকে ১৭ বছর বয়সী ডিফেন্ডার এক্তর ফোর্তের ক্রসে ছয় গজ বক্সে দারুণ হেডে ঠিকানা খুঁজে নেন ফের্মিন। ২২তম মিনিটে ম্যাচে ফেরার সুযোগ নষ্ট করেন লিও বাতিস্তো। বল ধরে বক্সে ঢুকে ওয়ান-অন-ওয়ানে বল বাইরে মেরে বসেন এই ফরোয়ার্ড।

৬৭তম মিনিটে নিজের দ্বিতীয় গোলে ব্যবধান দ্বিগুণ করেন ফের্মিন। বাম দিক থেকে রবার্তো পাস দেন বক্সে, ছুটে গিয়ে প্রথম স্পর্শে বাম পায়ের শটে লক্ষ্যভেদ করেন ফের্মিন।

৩৬ ম্যাচে ২৪ জয় ও ৭ ড্রয়ে বার্সেলোনার পয়েন্ট হলো ৭৯। সমান ম্যাচে ৭৫ পয়েন্ট নিয়ে তিনে আছে জিরোনা। আগেই শিরোপা জেতা রেয়াল মাদ্রিদের ৯৩ পয়েন্ট। বাকি আর দুই রাউন্ড।