ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪

Popular bangla online news portal

Janata Bank
Rupalibank

তিতুমীর কলেজস্থ বগুড়ার ছাত্র কল্যাণের নেতৃত্বে বাদশা-সাগর


নিউজ ডেস্ক
১৭:৩১ - বুধবার, মার্চ ২০, ২০২৪
তিতুমীর কলেজস্থ বগুড়ার ছাত্র কল্যাণের নেতৃত্বে বাদশা-সাগর

ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সরকারি তিতুমীর কলেজে অধ্যয়নরত বগুড়া জেলার শিক্ষার্থীদের সংগঠন "তিতুমীরস্থ বগুড়ার ছাত্রকল্যাণ পরিষদ"র ২০২৪-২৫ বছরের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।মঙ্গলবার (১৯ মার্চ ) এ কমিটি ঘোষণা করা হয়।

নব প্রতিষ্ঠিত এই কমিটিতে সভাপতি হিসেবে দায়িত্ব পান  মোঃ বাদশা সাব্বির এবং সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পান মাফিজুর রহমান সাগর।

এছাড়াও সিনিয়র সহ সভাপতি ও সহ সভাপতি হিসেবে আছেন মোঃমুহিতুন সরকার (মিম), মোঃইমন হাসান,সাজ্জাদ হোসাইন,নিলয় কুমার পাল,সাব্বির হোসেন আপন, মোঃনাসিরুল্লাহ চৌধুরী (প্রমিস)।

যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে আছেন মোঃ তৈয়ব আলী (সুমন) মোছাঃ সিরাজাম মুনিরা (জয়) মোঃ শামীম জান্নাত নিলয়, মোঃ সবুজ রানা, রকি কুমার।

সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব লাভ করেন মোঃতুষার রহমান, মোঃমেহেদী হাসান, মোঃ নূর আলম, জে সি জয়ন্ত মোঃ আশিকুল ইসলাম (ইসতিয়াক), মোঃ শিবলু রহমান,মোঃ মনির হোসেন (শাওন) মোঃ রিহান হাসান।

নবপ্রতিষ্ঠিত এই কমিটির সভাপতি মোঃ বাদশা সাব্বির বলেন, আমরা এই সংগঠনকে একদিন অনন্য উচ্চতায় নিয়ে যাবো যেন কখনো কোন গরিব মেধাবী ছাত্রছাত্রীরা অর্থের অভাবে পড়াশুনা থেকে না পিছিয়ে যায়।

সাধারণ সম্পাদক মাফিজুর রহমান সাগর বলেন,তিতুমীর কলেজে বগুড়া জেলার শিক্ষার্থীদের মধ্যে সাংগঠনিক মনোভাবের কমতির কারণে নবীনরা বরাবরের মতোই ক্যাম্পাসে শিকড়ের খোঁজ পায় না। যার কারণে তাদের মধ্যে বিরুপ প্রভাব পড়ে। সিনিয়রদের সাপোর্ট পায়না। যা অন্যান্য জেলার শিক্ষার্থীদের মাঝে পরিলক্ষিত হয়না। মূলত এই বিষয়টাই আমার মনে দাগ কাটে এবং এই ছাত্রকল্যাণ প্রতিষ্ঠার উদ্যোগ নেই। আজ সবাইকে নিয়ে সবার সহযোগিতায় বগুড়া জেলা ছাত্রকল্যাণ প্রতিষ্ঠিত।