ঢাকা বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪

Popular bangla online news portal

Janata Bank
Rupalibank

দেশ টিভির সাংবাদিককে লিগ্যাল নোটিশ


নিউজ ডেস্ক
১৫:০৭ - মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
দেশ টিভির সাংবাদিককে লিগ্যাল নোটিশ

বেসরকারি টেলিভিশন দেশ টিভির প্রতিবেদক শাহাদাত হোসেন নিশাদের বিরুদ্ধে লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ১৩, ১৯ ও ২০নং ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর সৈয়দা রোকসানা ইসলাম চামেলী ও সৈয়দা শাহিন আরা লাইলী।

মঙ্গলবার (৩০ এপ্রিল) সুপ্রিম কোর্টের আইনজীবী মোহাম্মদ একলাছ উদ্দিন ভুঁইয়া এই নোটিশটি পাঠান। আগামী ২৪ ঘণ্টার মধ্যে এই নোটিশের জবাব না দিলে পরবর্তী আইনি পদক্ষেপ নেবেন জানান এই আইনজীবী।


নোটিশে বলা হয়, তার ১নং মক্কেল বাংলাদেশ সুপ্রিম কোর্টের একজন নিয়মিত আইনজীবী এবং সুপ্রিম কোর্ট বার অ্যাসোসিয়েশনের ২০১৮-২০১৯ কার্যকরী পরিষদের নির্বাচিত সদস্য। এছাড়া সামাজিকভাবে সম্মানিত মহিলা। ২নং নোটিশদাতা ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ১৩, ১৯ ও ২০নং ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর এবং সমাজসেবী বটে।


দেশ টিভিতে প্রচারিত জমি দখলসংক্রান্ত প্রতিবেদনকে মিথ্যা ও বানোয়াট হিসেবে দাবি করা হয় নোটিশে।


আইনজীবী দাবি করেন, তার মক্কেলরা ওয়ারিশ সূত্রে এই জমির মালিক হয়েছেন। তাদের কোনো বক্তব্য না নিয়ে প্রতিবেদন করা হয়েছে। প্রতিবেদনকে মানহানিকর, একপেশে এবং সম্প্রচার নীতিমালার পরিপন্থী বলে দাবি করা হয়।


এবিষয়ে দেশ টিভির প্রতিবেদক জানান, সংবাদটির বিষয়ে আমার কাছে যথাযত প্রমাণ রয়েছে। এছাড়াও আমি কাউন্সিলর চামেলীর মন্তব্য নেওয়ার জন্য বেশ কয়েকবার চেষ্টা করেও ব্যর্থ হয়েছি। এখানে দখলের বিষয়টি সুস্পষ্ট প্রমাণিত হওয়ায় তারা আমাকে দমানোর জন্য এবং নিজেদের অপরাধ আড়াল করার জন্য এমন পদক্ষেপ নিয়েছে। লিগ্যাল নোটিশটি এখনো আমি আমার হাতে এখনো পাইনি। পেলে অবশ্যই জবাব দিবো।