ঢাকা বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

Popular bangla online news portal

Janata Bank
Rupalibank

ভয় নয়, সাপ গলায় নিতে মজা লাগে স্পর্শিয়ার!


super admin
২১:৪৪ - রবিবার, মার্চ ২০, ২০২২
ভয় নয়, সাপ গলায় নিতে মজা লাগে স্পর্শিয়ার!

তরুণ অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া নানা ইস্যুতে আলোচনায় আসেন। খবরের শিরোনাম হন। কিছুদিন আগে মধ্যরাতে পুলিশের সঙ্গে বাকবিতণ্ডার জেরে বিতর্কে জড়ান তিনি। সেটা নিয়ে হয়েছিল ব্যাপক আলোচনা, সমালোচনা। এবার স্পর্শিয়ার নাম খবরের শিরোনামে এলো সাপ প্রসঙ্গে। গলায় জ্যান্ত সাপ পেঁচিয়ে ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। মুহূর্তেই তা ভাইরাল। তিনি জানালেন, সাপ ধরতে, গলায় নিতে মোটেও ভয় লাগে না তার। বরং মজা পান।

গত মাসে একটি ওয়েব সিরিজের শুটিং করেছেন স্পর্শিয়া। নাম ‘আইজ্যাক লিটন’। কমেডি ধাঁচের এই সিরিজের শুটিংয়ের জন্যই সাপ আনা হয়। সেটাই নিজের গলায় পেঁচিয়ে নেন অভিনেত্রী।

স্পর্শিয়া গণমাধ্যমকে বলেন, ‘এবারই প্রথম নয়, এর আগেও আমি সাপ নিয়ে শুটিং করেছি। এর চেয়েও বড় বড় সাপ গলায় নিয়েছি। আমার কাছে বেশ মজা লাগে। তাছাড়া আমি সাপ ভয় পাই না। মানুষ ভয় পাই। মানুষের চেয়ে ক্ষতিকারক আর কিছু পৃথিবীতে নেই।’

আইজ্যাক লিটন’ সিরিজটি পরিচালনা করেছেন আশরাফুজ্জামান। এতে স্পর্শিয়া স্ক্রিন শেয়ার করছেন মোশাররফ করিমের সঙ্গে। শুটিং শেষে এর পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। শিগগিরই এটি মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্ম বিঞ্জ-এ।

এদিকে ‘নিখোঁজ’ নামে আরও একটি ওটিটি কনটেন্টে কাজ করেছেন স্পর্শিয়া। সেটি মুক্তি পাবে ১৭ মার্চ চরকিতে। এছাড়া সিনেবাজ অ্যাপের জন্য ‘হলিজন’ নামে আরেকটি প্রজেক্টে অভিনয় করেছেন এ তরুণ তারকা। এটিও রয়েছে মুক্তির অপেক্ষায়।