ঢাকা বুধবার, মে ২৯, ২০২৪

Popular bangla online news portal

Janata Bank
Rupalibank

কক্সবাজারে ৫তারকা হোটেল সিগাল


নিউজ ডেস্ক
১২:৪৪ - শুক্রবার, সেপ্টেম্বর ১৫, ২০২৩
কক্সবাজারে ৫তারকা হোটেল সিগাল

কক্সবাজারকে বলা হয় দেশের পর্যটন রাজধানী। সারি সারি ঝাউবন, বালুর নরম বিছানা, সামনে বিশাল সমুদ্র। কক্সবাজার গেলে সকালে-বিকেলে সমুদ্রতীরে বেড়াতে মন চাইবে। সাগরের বিশালতার টানেই হোক কিংবা অবকাশ যাপন, জেলাটি সবসময় মুখর থাকে পর্যটদের অভিবাদনের ব্যস্ততায়। বিপুল পর্যটকদের রাত্রিযাপন নিশ্চিত করতে সমুদ্র সৈকতের কাছে তৈরি করা হয়েছে অসংখ্য আবাসিক হোটেল,মোটেল, রিসোর্ট এবং কটেজ।অনেক সময় ছুটির দিন গুলোতে পযটকরা রুম পযন্ত পাননা।অনেক হোটেলে আছে নানা সমস্যা, নানা সুবিধা, আমাদের আজকের আয়োজনে থাকছে কক্সবাজারের একটি জনপ্রিয় হোটেল ও রিসোর্টের সুবিধা সমূহ। 

 হোটেল সিগাল কক্সবাজারে একটি ৫* হোটেল,এটি কক্সবাজারে অন্যতম প্রাচীন ঐতিহ্যবাহী,লাক্সারি ৫* হোটেল ।নিরাপওা,সার্ভিস সু্যোগ সুবিধা, কাষ্টমারকে সন্তোষ করতে তাদের আছে নানা, বিশ্বের সর্ববৃহৎ সমুদ্র সৈকত কক্সবাজারের তাদের রয়েছে নিজস্ব প্রাইভেট বিচ।সেখানে থাকতে দুই রাত/দুই দিনের একোমোডেশান, ব্রেকফাস্ট সহ নানা সময়ে তাদের থাকে নানা অসাধারণ প্যাকেজ।

এব্যাপার এ হোটেল সিগালের এজিএম সেলস মো. নুর মেহেদী মান্না জানান,সিগাল শুধু কক্সবাজারে না বাংলাদেশের একটি ঐতিহ্যবাহী ৫* হোটেল,আমরা আমাদের গেষ্টদের সুযোগ সুবিধার ব্যাপারে কোন আপস করি না,আমাদের প্রতিটি ইউনিট ১০০% কর্পোরেট, প্রশিক্ষণ প্রাপ্ত ও আন্তরিক।আমাদের সকল সুযোগ সুবিধার মধ্যে অন্যতম ওয়েলকাম ড্রিংকস, ব্রেকফাস্ট (বুফে), এ/সি ও গিজার ফ্যাসিলিটি, আনলিমিটেড ওয়াই-ফাই, ইন রুম মিনারেল ওয়াটার, কফি,চা,সুবিশাল সুইমিং পুল,জাকুজি,বাগান,রাতে পুল সাইড লাইভ মিউজিক ও বারবিকিউ, মজাদার খাবার,২৪ ঘন্টা রুম সার্ভিস এবং অন্যান্য সুবিধা, সন্তুষজনক নিরাপত্তা ব্যবস্থা (প্রশিক্ষিত নিরাপত্তাকর্মী দ্বারা নিয়ন্ত্রিত), পার্কিং সুবিধা, রেষ্টুরেন্ট সার্ভিস এবং রুম সার্ভিস ২৪/৭  সহ অন্যান্য সুবিধা। যা আপনি এবং আপনার ভ্রমণ কে আবাসন এর ক্ষেত্রে করবে নিরাপদ, আনন্দদায়ক ও  আরও মনোমুগ্ধকর। তাই এখনি আপনার পরিবার,বন্ধু সহ কিংবা নিজের মানুষিক প্রশান্তির জন্য সুন্দর সময়কে উপভোগ করতে ভ্রমন করুন বিশ্বের দীর্ঘতম সমুদ্রসৈকত কক্সবাজারে সাথে রাখুন হোটেল সিগাল কে। একটা সুন্দর পরিবেশে থেকে সময়কে উপভোগ করা নিয়ে সবার বিশাল টেনশন থাকে। মূলত সবচেয়ে বড় ঝামেলা হচ্ছে থাকবো মাত্র ১-২ দিন তাই অধিকাংশ মানুষ চায়, ভালো হোটেল এ থাকার। তাদের জন্য হোটেল সিগাল, হচ্ছে একদম সেরা পছন্দের।

 জেনে রাখা ভালো ,হোটেল সিগাল থেকে বীচের দুরত্ব হেঁটে যেতে শুধুমাত্র ১/২ মিনিট সময় লাগে।