ঢাকা মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪

Popular bangla online news portal

Janata Bank
Rupalibank

খুলনায় বিএনপির অঙ্গ সংগঠনের ১০ নেতাকর্মী কারাগারে


নিউজ ডেস্ক
১৫:২৪ - শুক্রবার, সেপ্টেম্বর ৮, ২০২৩
খুলনায় বিএনপির অঙ্গ সংগঠনের ১০ নেতাকর্মী কারাগারে

খুলনা মহানগর বিএনপির অঙ্গ সংগঠনের ১০ নেতাকর্মীর জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন আদালত। গতকাল মুখ্য মহানগর হাকিম মমিনুন নেছা এ আদেশ দেন।  

নেতারা হলেন, কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি নাজমুল হুদা চৌধুরী সাগর, মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক মাহাবুব হাসান পিয়ারু, মাসুদ পারভেজ বাবু,  মহানগর ছাত্রদলের আহবায়ক ইস্তিয়াক আহম্মেদ ইস্তি, সদর থানা স্বেচ্ছাসেবক দলের সভাপতি খায়রুজ্জামান সজিব, যুবনেতা শেখ নাদিমুজ্জামান জনি, নাসিম, রবি, হেলাল হোসেন গাজী, বেলাল হোসেন গাজী।

আসামিপক্ষের আইনজীবী অ্যাড. তৌহিদুর রহমান তুষার বলেন, খুলনা থানার এসআই শরিফুল ইসলাম বাদী হয়ে গত ১৭ জুলাই বেআইনিভাবে জনতাবদ্ধ হয়ে পুলিশের কাজে বাধাদান, পুলিশের ওপর হামলা, গাড়ি ভাঙচুরের অভিযোগ এনে ১৪ জনের নাম উল্লেখসহ ৯৪ জনকে আসামি করে একটি মামলা করেন। মামলা দায়েরের পর আসামিরা গত ২৭ জুলাই উচ্চ আদালত থেকে ৬ সপ্তাহের অন্তবর্তীকালীন জামিন প্রাপ্ত হয়ে ৫ সেপ্টেম্বর খুলনা সিএমএম কোর্টে আত্মসমর্পণ করে জামিন লাভ করেন এবং বেলবন্ড দাখিল করেন।

বৃহস্পতিবার আবারও আদালতে আত্মসর্মপন করলে শুনানি শেষে মুখ্য মহানগর হাকিম মমিনুন নেছা আসামিদের জামিন বাতিল করে কারাগারে পাঠানোর আদেশ দেন।