ঢাকা শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪

Popular bangla online news portal

Janata Bank
Rupalibank

সাবেক প্রেমিকার স্বামীর প্রশ্নে কী বললেন সালমান


নিউজ ডেস্ক
৪:৫৭ - রবিবার, ডিসেম্বর ১৮, ২০২২
সাবেক প্রেমিকার স্বামীর প্রশ্নে কী বললেন সালমান

ক্যাটরিনা কাইফ ও সালমান খানের প্রেমের কথা সবারই জানা। তাদের সেই সম্পর্কের বিচ্ছেদও হয়েছে বহু আগে। বর্তমানে ক্যাটরিনা বিবাহিত হলেও সালমান সিঙ্গেল। এক অনুষ্ঠানে মুখোমুখি হয়েছেন ক্যাটরিনার স্বামী ভিকি ও সালমান।

সম্প্রতি সালমান খানের রিয়ালিটি শো ‘বিগবস’-এ হাজির হয়েছিলেন কিয়ারা আদভানি ও ভিকি কৌশল। তাদের ছবি ‘গোবিন্দা নাম মেরা’ প্রচারই ছিল উদ্দেশ। সেখানেই সালমানকে ভিকি প্রশ্ন করেন, ‘কোনো দিন কোনো নারী আপনার জন্য কোনো পিকআপ লাইন (মজার ছলে প্রেম ও প্রশংসাসূচক বাক্য) ব্যবহার করেছে? যদি হ্যাঁ হয় তবে সেক্ষেত্রে তালিকায় সবচেয়ে খারাপ কোনটি?’ প্রশ্ন শুনেই হাসিতে ফেটে পড়েন সালমান। বলেন, ‘পিকআপ তো জানি না, তবে হ্যাঁ, ছেড়ে চলে গেছে।’ এরপর তিনি বলেন, ‘পিকআপ লাইনের কথা আমার সত্যিই মনে নেই।’ সালমানের উত্তর শুনে নিন্দুকের প্রশ্ন, তবে কি পরোক্ষভাবে পুরোনো প্রেমিকার দিকেই আঙুল তুললেন সালমান?

ক্যাটরিনা ও ভিকি সুখে সংসার করছেন। কিছুদিন আগেই বিয়ের এক বছর পূর্ণ করেছেন তারা। ২০১৮ সাল। মুক্তি পায় ভিকি কৌশলের ছবি ‘মনমারজিয়া’। ওই ছবির ট্রেলারে ভিকিকে দেখেই মুগ্ধ হন ক্যাটরিনা। তার কথায়, ‘আমার মনে আছে প্রযোজক আনন্দ এল রাই আমায় ‘মনমারজিয়া’ ছবির একটি প্রোমো দেখিয়েছিলেন। আমি দেখেই তাকে জিজ্ঞাসা করি ‘এই ছেলেটি কে’? আমি দেখে মুগ্ধ হয়ে গিয়েছিলাম। এত সাবলীল একজন অভিনেতা। এত নিখুঁত একজন মানুষ।’ ইন্ডাস্ট্রিতে বহুদিন কাটানো ক্যাটরিনা বুঝেছিলেন ভিকির মধ্যে ট্যালেন্ট রয়েছে। এরপর যে কোথা থেকে কী হয়ে গেল, তা তারা নিজেরাই জানেন না।

তাদের বিয়ের ঘোষণার সঙ্গে সঙ্গেই নেটমাধ্যমে ছড়িয়ে পড়েছিলেন নিন্দা। অনেকেই দাবি করেছিলেন এই সম্পর্ক টিকবে না। অনেকে আবার আখ্যা দিয়েছিলেন ‘পাবলিসিটি স্টান্ট’ হিসেবে। কিন্তু এখনো দিব্যি একসঙ্গে রয়েছেন তারা। কেটে গেল গোটা এক বছরও। আগামী দিনগুলোতেও একইভাবে দুজন দুজনের পাশে থেকে যেতে চান তারা।