ঢাকা মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪

Popular bangla online news portal

Janata Bank
Rupalibank

এবার স্যান্ডেল ফেলে যান জাহ্নবী, সামাজিক মাধ্যমে ক্ষোভ


নিউজ ডেস্ক
১৫:২০ - শুক্রবার, সেপ্টেম্বর ৮, ২০২৩
এবার স্যান্ডেল ফেলে যান জাহ্নবী, সামাজিক মাধ্যমে ক্ষোভ

বলিউডে কি এখন নতুন ট্রেন্ড স্যান্ডেল ফেলে চলে যাওয়া? আলিয়া ভাট থেকে কারিনা কাপুর পর্যন্ত বলিউড অভিনেত্রীদের প্রায়শই দেখা গিয়েছে স্যান্ডেল পরার কথা মনে করিয়ে দিতে। এবার জাহ্নবী কপুরকেও দেখা গেল তার স্যান্ডেল রেখে চলে যেতে। সম্প্রতি সামাজিক মাধ্যমে জাহ্নবীর এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে।

ভিডিওতে জাহ্নবী কাপুরকে বলতে শোনা গিয়েছে ‌‘আরে কেউ তো স্যান্ডেলটা নাও।’ সামাজিক মাধ্যম ব্যবহারকারীরা ক্লিপটিতে প্রতিক্রিয়া জানিয়েছেন। তাদের মধ্যে একজন লিখেছেন, ‘সাংবাদিকরাও এখন বুঝেশুনেই স্যান্ডেল ছেড়ে রেখে যাচ্ছে।’ আরেকজন লেখেন, ‘এখানে তো স্যান্ডেল রেখে যাওয়ার ট্রেন্ড চালু হয়েছে। কী হবে এসব?’ 

কেউ কেউ বলেন, এই স্যান্ডেল ফেলার নাটক বন্ধ কর, এটা অসহ্য। যাকেই দেখছি স্যান্ডেল নিয়ে নাটক করছে। অসহ্য লাগছে এবার। এগুলো সব ওই আলিয়ার ভিডিও দেখার পর শুরু হয়েছে।’  

এদিকে জাহ্নবী কাপুর তার প্রথম সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন। কেন তিনি সম্পর্ক ভেঙেছিলেন তাও প্রকাশ করেছেন। টিন্ডার সোয়াইপের নতুন পর্বে, হোস্ট কুশা কপিলা জাহ্নবী কাপুরকে তার অতিথি হিসেবে আমন্ত্রণ জানিয়েছিলেন। প্রোমোতে, জাহ্নবী প্রকাশ করেছিলেন যে, তার প্রথম গুরুতর সম্পর্কের মধ্যে একটি রোমাঞ্চ ছিল। কারণ, তারা গোপনে দেখা করতেন এবং তাদের প্রেমের সম্পর্ক গোপন রাখতেন।

জাহ্নবী বলেন, তার প্রেমিকের সঙ্গে সম্পর্ক ছিন্ন করতে হয়েছিল কারণ, তার পিতামাতা, প্রযোজক বনি কাপুর এবং অভিনেত্রী শ্রীদেবী এর বিরুদ্ধে ছিলেন। তিনি তার পিতামাতার কাছে সম্পর্ক নিয়ে মিথ্যে বলতে বলতে ক্লান্ত হয়ে পড়েছিলেন।