ঢাকা বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪

Popular bangla online news portal

Janata Bank
Rupalibank

ভোররাতে বাইকের উচ্চশব্দ নিয়ে সংঘর্ষ, প্রাণ গেল যুবকের


নিউজ ডেস্ক
৭:৪৪ - রবিবার, জুন ৯, ২০২৪
ভোররাতে বাইকের উচ্চশব্দ নিয়ে সংঘর্ষ, প্রাণ গেল যুবকের

চট্টগ্রাম নগরের পতেঙ্গা সমুদ্র সৈকত এলাকায় ভোররাতে বাইকের উচ্চশব্দ নিয়ে সংঘর্ষে মো. মনিরুজ্জামান রাফি (২৬) নামে এক যুবক নিহত হয়েছেন। একই ঘটনায় আহত হয়েছেন রায়হান নামে একজন। বর্তমানে তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

শনিবার (৮ জুন) দিবাগত রাত ৪টার দিকে এ ঘটনা ঘটে। নিহত রাফি নগরের মধ্যম হালিশহর এলাকার বাসিন্দা। এ ঘটনায় ঘাতকদের শনাক্ত করতে পারেনি পুলিশ। তবে জিজ্ঞাসাবাদের জন্য ৩ জনকে আটক করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের বরাতে পুলিশ জানায়, উচ্চশব্দ করে বাইক চালানোকে কেন্দ্র করে প্রথমে দুই গ্রুপের মধ্যে বাকবিতণ্ডা হয়। পরবর্তীতে বিষয়টি সমাধানও হয়ে যায়। তবে কিছুক্ষণ পর দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে হামলা শুরু করলে প্রতিপক্ষের ছুরিকাঘাতে রাফি মারা যান।

পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবিরুল ইসলাম ঢাকা পোস্টকে বলেন, সি-বিচে বাইকের সাইলেন্সার পাইপের উচ্চশব্দ নিয়ে সংঘর্ষে একজন নিহত হয়েছেন। তার মরদেহ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। এরপর ময়নাতদন্তের জন্য মরদেহটি চমেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ৩ জনকে থানায় আনা হয়েছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ঘটনায় ভুক্তভোগীর পরিবারের অভিযোগ সাপেক্ষে মামলাসহ আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।