ঢাকা শনিবার, এপ্রিল ২৭, ২০২৪

Popular bangla online news portal

Janata Bank
Rupalibank

ব্যারিস্টার হাসনাত জামিলের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত


নিউজ ডেস্ক
৮:১১ - বুধবার, মার্চ ২৭, ২০২৪
ব্যারিস্টার হাসনাত জামিলের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে টাঙ্গাইলের ধলেশ্বরী হাসপাতালে ব্যারিস্টার হাসনাত জামিলের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার( ২৬ মার্চ) সকালে টাঙ্গাইল পৌর শহরের ধলেশ্বরী হাসপাতালে দিনব্যাপী বিনামূল্যে চিকিৎসা প্রদানের এই কার্যক্রমের উদ্বোধন করা হয়।এতে প্রায় পাচ শতাধিক বেশি মানুষকে বিনামূল্যে চিকিৎসা দেয়া হয়।


বিনামূল্যে চিকিৎসা নিতে টাঙ্গাইলের পৌর শহর ও আশে পাশের উপজেলা থেকে আগত প্রায় পাচ শতাধিক সেবাগ্রহীতার মাঝে এ চিকিৎসা সেবা প্রদান করা হয়।


সরজমিনে গিয়ে সেবাগ্রহীতাদের সাথে কথা বললে তারা জানান, ধলেশ্বরী হাসপাতালের বিনামূল্যে চিকিৎসা প্রদান কার্যক্রমে আমরা অভিজ্ঞ ডাক্তারদের চিকিৎসা নিতে পেরেছি।ডাক্তাররা আমাদেরকে যথাযথ সময় দিয়ে আমাদের রোগের কথা জেনে পরামর্শ দিয়েছেন। বিনামূল্যে চিকিৎসা সেবা পেয়ে সন্তুষ্ট বলেও জানান সেবা নিতে আসা সেবাগ্রহীগণ।


বিনামূল্যে চিকিৎসা প্রদানকারী চিকিৎসকরা হলেন ধলেশ্বরী হাসপাতালের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও জেনারেল সার্জারি বিশেষজ্ঞ ডাক্তার এ কে এম আব্দুল হামিদ,শিশু বিশেষজ্ঞ ডাক্তার মোঃ রুহুল বারী,প্রসূতি ও স্ত্রীরোগ বিশেষজ্ঞ ডা: সিনথিয়া আলী জুঁই,গ্যাস্ট্রোলিভার ও হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তার সাইফ আল দীন,মেডিসিন ও কিডনি রোগ বিশেষজ্ঞ ডা: বেনজামিন বিন আজিজ ও কুমুদিনী মহিলা মেডিকেল হাসপাতালের রেজিস্ট্রার ডা:কে জে মুরাদ।


বিনামূল্যে চিকিৎসা প্রদানের ব্যাপারে ধলেশ্বরী হাসপাতালের পরিচালক ব্যারিস্টার হাসনাত জামিল জানান, মহান স্বাধীনতা দিবস আমাদের জন্য গৌরবের। মহান মুক্তিযুদ্ধে আত্মত্যাগকারী দেশপ্রেমিকদের স্মরণ করতে আমার এই ক্ষুদ্র প্রয়াস। কতটুকু সেবা দিতে পেরেছি জানি না, তবে মানুষকে বিনামূল্যে সেবা দিতে পেরে আমরার নিজের কাছেও অনেক ভালো লাগছে। মানুষের ভালোবাসা অর্জনের চেয়ে বড় প্রাপ্তি আর কিছু হতে পারেনা বলে আমি বিশ্বাস করি।তাই মানুষের সন্তুষ্টি ও ভালোবাসা অর্জণে আমার এ রকম উদ্যোগ পরবর্তীতেও অব্যাহত থাকবে বলেও তিনি জানান।