ঢাকা মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪

Popular bangla online news portal

Janata Bank
Rupalibank

নীলনয়না রাহা হয়ে ফিরলেন রাজ কাপুর!


নিউজ ডেস্ক
২:৩৭ - মঙ্গলবার, ডিসেম্বর ২৬, ২০২৩
নীলনয়না রাহা হয়ে ফিরলেন রাজ কাপুর!

বড়দিনে এত বড় চমক উপহার পাবেন, ধারণা করতে পারেননি ছবিশিকারিরা। ধারণায় ছিল না বলিউডেরও। ক্রিসমাসে একমাত্র মেয়ে রাহাকে প্রকাশ্যে এনে সবাইকে চমকে দিলেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। এক দেখাতেই সবার মন জয় করে নিয়েছে তারকা সন্তান। নীলনয়নাকে দেখে সবার মনে পড়ে গেছে রাজ কাপুরকে।

অবিকল তার মতো নীল চোখ নিয়ে জন্মেছে প্রপৌত্রী রাহা। আর চিবুকে যেন ঋষি কাপুরের আদল।

এক বছরের জন্মদিনে সবাই তার ছোট্ট ছোট্ট দুটো হাত দেখেছে। যা দেখে কেউ কল্পনা করতে পারেনি, ‘রালিয়া’র মেয়ে এত সুন্দরী! এর আগে আলিয়া জানিয়েছিলেন, মেয়ের দু’বছর হলে তাকে সবার সামনে আনবেন। তার আগেই মা-বাবার কোলে চেপে সে যে ক্যামেরার মুখোমুখি হবে, কেউ আশাই করতে পারেনি। ফলে, রাহাকে দেখার পরে ছবিশিকারিরা অপার বিস্ময়ে স্তব্ধ। বিস্মিত রাহাও। তাকে দেখতে এত মানুষের ভিড়! একটু ইতস্তত করে দু’হাত ছড়িয়ে দিয়েছে দু’পাশে। 

গোলাপি-সাদা ফ্রক, চুলে তার মতোই দুটো ছোট্ট ঝুঁটি। তাতে বেবি ক্লিপ। কানে দুটো হিরের কুচি। রাহাকে ঘিরে নিষ্পাপ সৌন্দর্য। হুঁশ ফিরতেই ফটোগ্রাফারদের দাবি, কাপুর পরিবারের যোগ্য উত্তরসূরী। তাদেরও মন ভুলিয়ে দিয়েছে। এবার তারকা দম্পতির পাশাপাশি রাহার প্রতিও তাদের নজর থাকবে।

এদিকে ছবি প্রকাশ্যে আসার পর রাহাকে নিয়ে চুলচেরা বিশ্লেষণ শুরু হয়ে গেছে। রাহাকে কার মতো দেখতে? রণবীর না আলিয়া? কিন্তু তাদের তো এমন নীলচোখ নেই। যা ছিল প্রপিতামহ রাজ কাপুরের। পাশাপাশি দুজনের ছবি রেখে এরপরেই সিদ্ধান্তে আসে বলিউড, রাজ কাপুর ফিরে এসেছেন রণবীর-আলিয়ার কোলে। অনেকে আবার ঋষি কাপুরের চিবুকের আদল দেখেছেন তারকা দম্পতির মেয়ের মুখে। বেশ কিছুজন দাবি করেছেন, এ যে ছোট্ট করিনা কাপুর। একদম পিসির মতো দেখতে। করিনাও এমনই অপাপবিদ্ধ সৌন্দর্য আর নীল চোখ নিয়ে জন্মেছিলেন।