ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪

Popular bangla online news portal

Janata Bank
Rupalibank

প্রতিবন্ধী শিশুকে চড় দেওয়াকে কেন্দ্র করে সংঘর্ষে বৃদ্ধ নিহত


নিউজ ডেস্ক
৫:৫০ - শনিবার, এপ্রিল ৬, ২০২৪
প্রতিবন্ধী শিশুকে চড় দেওয়াকে কেন্দ্র করে সংঘর্ষে বৃদ্ধ নিহত

নরসিংদীর রায়পুরায় এক প্রতিবন্ধী শিশুকে চড় দেওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় চাঁন মিয়া (৬৫) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। শুক্রবার (৫ এপ্রিল) রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল (ঢামেক) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে শুক্রবার (৫ এপ্রিল) দুপুর ২টায় উপজেলার মরজাল ইউনিয়নের চরমরজাল শিমুলতলী এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত চাঁন মিয়া শিমুলতলী এলাকার মৃত রহম আলীর ছেলে। তিনি সাবেক ইউপি সদস্য ভুইয়া মেম্বারের ভাই ও চরমরজাল শিমুলতলী বাজার জামে মসজিদের সভাপতির দায়িত্বে ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শুক্রবার দুপুরে প্রতিবন্ধী শিশু স্বাধীন (১২) চরমরজাল শিমুলতলী বাজার জামে মসজিদে এসে নামাজরত মুসল্লিদের বিরক্ত করছিলেন। এ সময় মসজিদ কমিটির সভাপতি চাঁন মিয়া স্বাধীনকে চড় মারেন। পরে স্বাধীন তার মামা সোহেল ও জামালকে চড় মারার বিষয়টি জানালে তারা মসজিদের সামনে এসে চাঁন মিয়ার সঙ্গে বাগবিতণ্ডায় জড়িয়ে পড়েন। একপর্যায়ে চাঁন মিয়াকে উপর্যুপরি মারধর করলে তিনি গুরুতর আহত হয়। ওই সময় তিনি মাথায় আঘাত পান। পরে স্থানীয়রা আহত চাঁন মিয়াকে উদ্ধার করে প্রথমে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল হাসপাতালে পাঠানো হয়। চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৮টায় তার মৃত্যু হয়।

মরজাল ইউনিয়নের চেয়ারম্যান আতাউর রহমান বলেন, নামাজের সময় একজন শিশু বিরক্ত করায় তাকে মসজিদ কমিটির সভাপতি শাসন করেছিল। এরই জের ধরে তার স্বজনরা সভাপতিকে মারধর করে। পরে হাসপাতালে তিনি মারা যান। এরকম একটি ঘটনা থেকে এত বড় ঘটনা ঘটে গেল। আমরা সকলে মর্মাহত।

রায়পুরা থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আবদুল হালিম বলেন, মসজিদে নামাজ পড়ার সময় একটি শিশু চিল্লাচিল্লি করেছিল। পরে তাকে শাসন করার জেরে স্বজনদের সঙ্গে কথা কাটাকাটি ও মারধরের ঘটনা ঘটে। এক বৃদ্ধ মাথায় আঘাত পেয়ে হাসপাতালে মারা যায়। বর্তমানে এলাকার পরিবেশ শান্ত আছে। আর এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।