ঢাকা বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪

Popular bangla online news portal

Janata Bank
Rupalibank

যাত্রাবাড়ীতে কাভার্ড ভ্যানের ধাক্কায় ব্যবসায়ীর মৃত্যু, আটক ১


নিউজ ডেস্ক
১০:৩৪ - শনিবার, জানুয়ারী ২০, ২০২৪
যাত্রাবাড়ীতে কাভার্ড ভ্যানের ধাক্কায় ব্যবসায়ীর মৃত্যু, আটক ১

রাজধানীর যাত্রাবাড়ীর চৌরাস্তা এলাকায় কাভার্ড ভ্যানের ধাক্কায় মো. রবিউল ইসলাম (৪৭) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। এই ঘটনায় ঘাতক কাভার্ড ভ্যান ও এর চালককে আটক করেছে পুলিশ।

শনিবার (২০ জানুয়ারি) বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে। পরে রবিউলের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে নিয়ে আসা হয়।

বিষয়টি নিশ্চিত করে যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ইকবাল হুসাইন খান জানান, সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। পরে আমরা জানতে পারি দ্রুতগতির একটি কাভার্ড ভ্যান ধাক্কা দিলে ঘটনাস্থলেই ওই ব্যবসায়ীর মৃত্যু হয়। এই ঘটনায় ঘাতক কাভার্ড ভ্যান ও এর চালক আমাদের হেফাজতে রয়েছে।

তিনি আরও জানান, রবিউল পিরোজপুরের মঠবাড়িয়া থানা এলাকার আব্দুস সাত্তার ফকিরের ছেলে। বর্তমানে সে যাত্রাবাড়ীর কাজলার ভাঙ্গাপ্রেস এলাকায় হাজি বারেক মিয়ার বাড়িতে ভাড়া থাকত। মরদেহের সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে।

ওই বাড়ির কেয়ারটেকার শাজাহান মিয়া জানান, সংবাদ পেয়ে যাত্রাবাড়ী থানায় গিয়ে রবিউল ভাইয়ের মরদেহ দেখতে পাই। আজ ফজরের সময় একই সঙ্গে আমরা নামাজ পড়েছি। তিনি বিভিন্ন কোম্পানিতে গিফট আইটেম সাপ্লাই দিতেন। প্রতিদিনের মতো আজ সকালে আমরা দুজন একসঙ্গে একটি ফার্মেসিতে চা খাই। এরপর তিনি মোটরসাইকেল নিয়ে কাজের উদ্দেশ্যে বেরিয়ে পড়েন। পরে থানা থেকে আমরা এই দুর্ঘটনার খবর পাই।