ঢাকা মঙ্গলবার, মার্চ ৫, ২০২৪

Popular bangla online news portal

Janata Bank
Rupalibank

বঙ্গবন্ধু টানেলে প্রাইভেটকারে বাসের ধাক্কা, দুই নারীসহ আহত ৩


super admin
২১:২৬ - রবিবার, ডিসেম্বর ৩, ২০২৩
বঙ্গবন্ধু টানেলে প্রাইভেটকারে বাসের ধাক্কা, দুই নারীসহ আহত ৩


কর্ণফুলী নদীর তলদেশে নির্মিত বঙ্গবন্ধু টানেলে আবারও বাস ও প্রাইভেটকারের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, এতে দুই নারী ও এক পুরুষসহ তিনজন আহত হয়েছেন। আহতরা সবাই প্রাইভেটকারের যাত্রী। এছাড়া বাসের ধাক্কায় প্রাইভেটকারটি টানেল টিউবের দেয়ালে আঁচড়ে পড়ে দুমড়ে-মুচড়ে গেছে।


শুক্রবার (৩ নভেম্বর) দিনগত রাত সাড়ে আটটার দিকে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পরপরই টানেলের কুইক রেসপন্স টিম ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনা কবলিত বাস ও প্রাইভেটকারটি জব্দ করে। তবে নিরাপত্তাকর্মীদের পক্ষ থেকে দুর্ঘটনায় আহত হওয়ার বিষয়ে কোনো বক্তব্য পাওয়া যায়নি।


টানেলের সহকারী ম্যানেজার (নিরাপত্তা) জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জাগো নিউজকে জানিয়েছেন, পতেঙ্গা প্রান্ত থেকে আনোয়ারা যাওয়ার পথে টানেলের ভেতরে একটি বেপরোয়া বাস সামনের আরেকটি প্রাইভেটকারকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে প্রাইভেটকারটি টানেল টিউবের দেয়ালে আঁচড়ে পড়ে। প্রাইভেটকারটির সামনের ও পেছনের অংশ দুমড়ে মুচড়ে গেছে।



এদিকে দুর্ঘটনার পরই পতেঙ্গা থেকে আনোয়ারামুখী টানেলে যানযট তৈরি হয়। পরে দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি দ্রুত সরিয়ে নিলে যান চলাচল স্বাভাবিক হয়।



এর আগে গত মঙ্গলবার রাতেও বঙ্গবন্ধু টানেলে একই কায়দায় একটি বেপরোয়া বাস সামনে থাকা প্রাইভেটকারে ধাক্কা দেয়। পরে টানেলের নিরাপত্তাকর্মীরা বাস ও প্রাইভেটকারটি জব্দ করেন।