ঢাকা মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪

Popular bangla online news portal

Janata Bank
Rupalibank

জ্যাক ডিজিটাল মার্কেটিং পার্টনার অ্যাওয়ার্ড পেল এনার্জিপ্যাক


নিউজ ডেস্ক
৫:৫১ - সোমবার, মে ১, ২০২৩
জ্যাক ডিজিটাল মার্কেটিং পার্টনার অ্যাওয়ার্ড পেল এনার্জিপ্যাক

ডিজিটাল মার্কেটিংয়ে অসামান্য অবদান রাখার স্বীকৃতি হিসেবে জ্যাক (জেএসি) ডে ও ডিজিটাল মার্কেটিং পার্টনার অ্যাওয়ার্ড ২০২২- এ সম্মানজনক পুরস্কারে ভূষিত হয়েছে এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেড (ইপিজিএল)। চীনের হাফেইতে অনুষ্ঠিত জ্যাক ডিস্ট্রিবিউটির কনফারেন্সে এ পুরস্কার অর্জন করে প্রতিষ্ঠানটি।  

দেশে চীনা অটোমোবাইল ও বাণিজ্যিক যানবাহন উৎপাদক প্রতিষ্ঠান জ্যাক মোটর্সের একমাত্র পরিবেশক এনার্জিপ্যাক। দেশে বেশ কয়েক বছর ধরেই এক্সক্লুসিভ পরিবেশক হিসেবে সফলতার সাথে জ্যাক মোটর্সের বিশ্বমানের পণ্য ও সেবা সরবরাহ করে যাচ্ছে এনার্জিপ্যাক। বাংলাদেশে জ্যাক নির্মিত যানবাহনের বাণিজ্যিকিকরণে তাদের থিমেটিক (বিষয়নির্ভর) কমিউনিকেশনস কৌশল সবসময় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে। এই অসামান্য অবদানের স্বীকৃতি হিসেবে এই পুরস্কার অর্জন করেছে এনার্জিপ্যাক।

জ্যাক (জেএসি) মোটর্স ১৯৬৪ সালে প্রতিষ্ঠিত হয় এবং বিশ্বের ১০০টিরও বেশি দেশে যাত্রীবাহী গাড়ি ও ট্রাক বিক্রি করছে প্রতিষ্ঠানটি। বৈশ্বিকভাবে জ্যাক মোটর্সের ৫০০ এরও বেশি ডিলারশিপ ও বিশ্বব্যাপী ১৪ গাড়ি উৎপাদন প্ল্যান্ট রয়েছে; যা ল্যাটিন আমেরিকা, ইউরোপ ও আফ্রিকা থেকে শুরু করে মধ্যপ্রাচ্য ও এশিয়ার বিভিন্ন দেশে অবস্থিত। এনার্জিপ্যাক গাজীপুরে অবস্থিত তাদের ইন্ডাস্ট্রিয়াল পার্কে জ্যাক ব্রান্ডের যানবাহন (ভেহিকেল) এসেম্বল করে। এই উদ্যোগ বাংলাদেশে কর্মসংস্থান তৈরির পাশাপাশি বিদেশী বিনিয়োগ বৃদ্ধি ও জীবনমান উন্নত করার মধ্য দিয়ে অর্থনৈতিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে।

এ বিষয়ে এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও হুমায়ুন রশিদ বলেন, “এই সম্মানজনক পুরস্কার অর্জন করায় আমরা সত্যিই আনন্দিত। সবার জন্য সেরা পণ্য ও সেবা নিশ্চিত করার প্রতিশ্রুতির স্বীকৃতিস্বরূপ আমরা এই পুরস্কার অর্জন করেছি। সামনের দিনগুলোতে প্রতিশ্রুতি পূরণে নিরলস প্রচেষ্টা অব্যহত রাখবে এনার্জিপ্যাক।”