ঢাকা শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪

Popular bangla online news portal

Janata Bank
Rupalibank

পাঁচ টাকায় জামা,প্যান্ট ও ঈদ উপহার


নিউজ ডেস্ক
৮:৩১ - বৃহস্পতিবার, এপ্রিল ২০, ২০২৩
পাঁচ টাকায় জামা,প্যান্ট ও ঈদ উপহার

মেহেরপুরের সুবিধাবঞ্চিত ১০০ শিশুর মাঝে পাঁচ টাকায় একটি টিকেট সংগ্রহ করে তাদের পছন্দ মতো জামা, প্যান্ট ও ৬০ টি পরিবার ঈদ উপহার প্রদান করা হয়।

বুধবার  (১৯ এপ্রিল) সকাল ১০টার দিকে মেহেরপুর কমিউনিটি সেন্টারে ‘মেহেরপুর ভাবনা’ নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে এ আয়োজন করা হয়।

এদিকে মাত্র ৫ টাকায় পছন্দ মতো পোশাক পেয়ে আবেগ আপ্লুত হয়েছে বাচ্চারা। সেই সঙ্গে খুশি সুবিধাবঞ্চিত শিশুদের অভিভাবকরাও।

এক অভিভাবক বলেন, আমরা অতি নিম্ন আয়ের মানুষ। বাচ্চাদের নতুন পোশাক কিনে দিতে পারি না। মেহেরপুর ভাবনা আমাদের বাচ্চাদের নতুন পোশাক দিয়েছে। বাচ্চাদের মুখে হাসি ফুটিয়েছে। আমরা কৃতজ্ঞ ও তাদের মঙ্গল কামনা করি।

এক শিশু বলে, ‘আমি ভেবেছিলাম গত ঈদের মতো হয়তো এবারো পুরাতন পোশাকে ঈদ করতে হবে। কিন্তু আজ ৫ টাকায় নতুন জামা, প্যান্ট ও ঈদ উপহার পেয়েছি। 

এর আগে ৫ টাকায় ঈদ শপিংয়ের আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন মেহেরপুর পৌরসভার মেয়র মাহফুজুর রহমান রিটন।

এসময় উপস্থিত ছিলেন, এহসান মজিদ মুস্তাফা ,সহকারী অধ্যাপক,আইন ডিসিপ্লিন,খুলনা বিশ্ববিদ্যালয় আসাদুল্লাহ আল গালিব ,মুক্তিযুদ্ধ ও গবেষণা সম্পাদক, ঢাকা ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটি , সামিউজ্জামান সামি , পরিচালক ,টু.এস.ট্রেড ইন্টা.লি. ,মেহেরপুর ভাবনার প্রধান সমন্বয়ক রাতুল আহমেদ, মেহেরপুর ভাবনার সভাপতি তানভির আল মামুন, সহ-সভাপতি এস , এম মুজাহিদ রতন।  সাধারণ সম্পাদক শাকিল আহমেদ, আরও সদস্য তানিয়া, মিম,আরিফুল, রইসা ,শাওন , জিম, সানজিদা , রবিউল, মিতু,জীম,ডালিম ,শোভা,বাছেরা,রিতু,মিলি,শেফালী।