ঢাকা শুক্রবার, জানুয়ারী ২৭, ২০২৩

Popular bangla online news portal

ইংলিশ থেরাপির ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন


নিউজ ডেস্ক
৬:০২ - শনিবার, জানুয়ারী ২১, ২০২৩
ইংলিশ থেরাপির ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

বাংলাদেশী শিক্ষার্থীদের কাছে ইংরেজী ভাষাকে মাতৃভাষার আদলে পৌছে দেবার প্রত্যয় নিয়ে ইংলিশ থেরাপীর পথচলা শুরু।

শুক্রবার ইংলিশ থেরাপী তার ছয় বছর পূর্ণ করে ।এই উপলক্ষ্যে ইংলিশ থেরাপী অডিটরিয়ামে এক আলোচনা সভা ও কেক কেটে অনুষ্ঠানের সূচনা করেন অতিথিবৃন্দ।

অনুষ্ঠানে নানা শ্রেণী পেশার লোকজন উপস্থিত ছিলেন। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাবিত রায়হান প্রতিষ্ঠাতা সাবিত ইন্টারন্যাশনাল এবং পরিচালক ফিট লাইফ লিমিটেড। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আসিফ রহমান সদস্য জুনিয়র চেম্বার অব ইন্টারন্যাশনাল এবং খন্দকার মিজানুর রহমান( লাকী), বিশিষ্ট ব্যবসায়ী।অন্যদের মাঝে উপস্থিত ছিলেন নাজিব রাফি ডিউক ও মিসেস রানু বেগম পরামর্শক ইংলিশ থেরাপী, মোহাম্মদ আলম প্রধানপ্রশাসক ।

সাবিত রায়হান বলেন,আমি আনন্দিত ও গর্ব বোধ করছি এই জন্য যে এই রকম ব্যতিক্রমী প্রতিষ্ঠানের অনুষ্ঠানে অংশগ্রহণ করার সুযোগ পেয়েছি।যা আমার একাডেমিক কার্যক্রমকে ত্বরান্বিত করবে। পরে শিক্ষার্থীদের উদ্দেশ্যে দিকনির্দেশনা মূলক কথা বলেন।

ইংলিশ থেরাপীর প্রতিষ্ঠাতা সাইফুল ইসলাম তার বক্তব্যে বলেন,আমার এই প্রতিষ্ঠানটি প্রতিষ্ঠার মুখ্য উদ্দেশ্য হচ্ছে ইংরেজি ভীতি দূর করা এবং এই ভাষার সহজতা সমাজে ছড়িয়ে দেয়া।

অত্র অনুষ্ঠানে সাবেক অনেক শিক্ষার্থী অংশগ্রহণ করেন যাদের মাঝে উল্লেখযোগ্য হলেন মোহাম্মদ আরাফাতুল ইসলাম,কাওসার আলী, নাহাজ আহমেদ শিপন, জাকারিয়া আহমেদ, জোবায়ের আহমেদ,মোহাম্মদ জুনায়েদ আহমেদ,সোয়েব লিমন ।

উক্ত অনুষ্ঠান বর্তমান ও সাবেক শিক্ষার্থীদের এক অভূতপূর্ব মিলনমেলাতে পরিনত হয়।