ঢাকা শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪

Popular bangla online news portal

Janata Bank
Rupalibank

বেপরোয়া বাসের ধাক্কায় নিহত ১


নিউজ ডেস্ক
১৬:৩৬ - সোমবার, জুলাই ১১, ২০২২
বেপরোয়া বাসের ধাক্কায় নিহত ১

ঘরে ১ ছেলে ও ৯ জন মেয়ে। ভ্যানে করে ডেকোরেটরের মালামাল আনা-নেওয়ার কাজ করতেন আলমগীর হাওলাদার। আজ কাজ না থাকায় ট্রিপের জন্য রাস্তার পাশে অপেক্ষায় ছিলেন তিনি। হঠাৎ দ্রুতগতির একটি বাস তাকে পিষ্ট করে চলে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

সোমবার (১১ জুলাই) বিকেলে ঢাকা-বরিশাল মহাসড়কের উজিরপুর এলাকার নতুন শিকারপুর নামক স্থানে এ ঘটনা ঘটে। নিহত ভ্যানচালক আলমগীর হাওলাদার (৫০) বাবুগঞ্জ উপজেলার দেহেরগতি ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের দক্ষিণ রাকুদিয়া গ্রামের মৃত জব্বার হাওলাদারের ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন গৌরনদী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ বেলাল হোসেন।

তিনি বলেন, প্রত্যক্ষদর্শী ব্যক্তিরা জানিয়েছেন, বেপরোয়া বাসের চাপায় ঘটনাস্থলেই মৃত্যু হয় ভ্যানচালকের। আমরা ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছি। বাসটিকে আটক করা হয়েছে। তবে চালক ও সহকারী কাউকে আটক করা যায়নি।

সংশ্লিষ্ট ইউপি সদস্য মোশারেফ হোসেন বলেন, বিকেলে খবর শুনেছি। আলমগীরের মরদেহ এখনো বাড়িতে আনেনি কেউ। সে বাবুগঞ্জের একটি ডেকোরেটরের মালামাল তার ভ্যানে করে আনা-নেওয়ার কাজ করত। কাজ না থাকলে নিজে বিভিন্ন এলাকায় ট্রিপ দিত।

তিনি বলেন, তার ১ ছেলে ও ৯ জন মেয়ে। উপার্জনক্ষম সে একাই। তার মৃত্যুর মধ্য দিয়ে পুরো পরিবারটি অন্ধকারে নিমজ্জিত হলো। একটি বাসের বেপরোয়া গতি ১০ সন্তানকে এতিম করে দিল।

প্রত্যক্ষদর্শী ব্যক্তিরা জানান, ব্যাটারিচালিত ভ্যান নিয়ে নতুন শিকারপুর নামক স্থান অতিক্রম করছিলেন আলমগীর হোসেন। এ সময় ময়মনসিংহ থেকে ছেড়ে আসা কুয়াকাটাগামী শামীম পরিবহন (ময়মনসিংহ -ব-১১-০২০৪) সামনের দিক থেকে ভ্যানটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে আলমগীর মারা যান। চাকায় নিচে পড়ে ভ্যানটি দুমড়ে-মুচড়ে যায়। 

এতে ঢাকা-বরিশাল মহাসড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। উজিরপুর থানা পুলিশ, গৌরনদী হাইওয়ে পুলিশ, ফায়ার সার্ভিসের কর্মীদের চেষ্টায় এক ঘণ্টা পর মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হয়।