ঢাকা শনিবার, অক্টোবর ১, ২০২২

Popular bangla online news portal

বরিশালের বাকেরগঞ্জ থেকে নারীর মরদেহ উদ্ধার


নিউজ ডেস্ক
২:৩১ - বৃহস্পতিবার, মে ১২, ২০২২
বরিশালের বাকেরগঞ্জ থেকে নারীর মরদেহ উদ্ধার

বরিশালের বাকেরগঞ্জ থেকে এক নারীর রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় নিহতের পুত্রবধূকে আটক করা হয়েছে। বুধবার (১১ মে) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের কাঁঠালিয়া গ্ৰামে এ ঘটনা ঘটে।

নিহতের নাম নাজনীন আক্তার (৫০)। তার পূত্রবধূর নাম সুমাইয়া আক্তার লাবণ্য (২১)।

জানা গেছে, কাঠালিয়া গ্ৰামের মৃত হানিফ হাওলাদারের বড় ছেলে উজ্জ্বল হাওলাদারের স্ত্রী লাবণ্য আক্তার শাশুড়ির সঙ্গে গ্ৰামের বাড়িতে বসবাস করতেন। উজ্জ্বল ও তার ছোট ভাই রাজু হাওলাদার চাকরির সুবাদে ঢাকায় থাকেন। ঈদ শেষে দুই ভাই ১০ মে ঢাকায় ফিরে যায়। 

নিহতের স্বজন কালাম হাওলাদার বলেন, বুধবার রাত সাড়ে ৯টার দিকে উজ্জ্বল ফোন দিয়ে জানায়, তার মা ফোন রিসিভ করছেন না। ঘরে গিয়ে তার মার খোঁজ নিতে বলে। আমি তাদের বাড়িতে গিয়ে দেখি, ঘরের সামনের দরজা বন্ধ। তখন পেছনের খোলা দরজা দিয়ে ঢুকে দেখি, চৌকির পাশে মশারি দিয়ে পেঁচানো অবস্থায় নাজনীনের রক্তাক্ত মরদেহ পড়ে আছে। পরে থানা পুলিশকে খবর দেওয়া হয়।

বিষয়টি নিশ্চিত করে বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলাউদ্দিন মিলন বলেন, বিষয়টি প্রাথমিকভাবে হত্যাকাণ্ড বলে ধারণা করা হচ্ছে। হত্যাকাণ্ডের পর ওই ঘর থেকে ভেজা কাপড়ে বের হচ্ছিলেন পূত্রবধূ লাবণ্য। তাকে সন্দেহ হলে রাত পৌনে ১২টায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য আটক করে।