ঢাকা মঙ্গলবার, অক্টোবর ২২, ২০২৪

Popular bangla online news portal

Janata Bank
Rupalibank

ঢাকাস্থ মুরাদনগর ছাত্রকল্যাণের সভাপতি আমিন, সম্পাদক হাবিব


নিউজ ডেস্ক
১৩:৪৩ - শনিবার, জুন ১৫, ২০২৪
ঢাকাস্থ মুরাদনগর ছাত্রকল্যাণের সভাপতি আমিন, সম্পাদক হাবিব

রাজধানী ঢাকার বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত ঐতিহ্যবাহী কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার শিক্ষার্থীদের সংগঠন "ঢাকাস্থ মুরাদনগর ছাত্রকল্যাণ পরিষদ" এর নতুন নির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

উক্ত কমিটিতে রাজধানীর সরকারি তিতুমীর কলেজের শিক্ষার্থী মো: আমিন মিয়াকে সভাপতি ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আহসান হাবিবকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়েছে। 


৩ জুন (বৃহস্পতিবার) সংগঠনটির সভাপতি শাকিল হোসাইন সাগর ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাসুদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ১২৭ সদস্য বিশিষ্ট এই কমিটি প্রকাশ করা হয়। 

সংগঠনের নব মনোনীত সভাপতি মো: আমিন মিয়া বলেন, ‘আমাদের ওপর আস্থা রেখে সকলের মতামতের ভিত্তিতে সিনিয়র ভাইয়েরা যে দায়িত্ব অর্পণ করেছেন আমি সর্বাত্মক চেষ্টা করব শতভাগ নিষ্ঠা ও একাগ্রতার সাথে দায়িত্ব পালন করতে। আমি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করি।’

নতুন কমিটির সভাপতি আমিন মিয়ার বাড়ি মুরাদনগর উপজেলার উত্তর রামচন্দ্রপুর ইউনিয়ন এবং সাধারণ সম্পাদক আহসান হাবিবের বাড়ি উপজেলার ধামঘর ইউনিয়ন। 

উক্ত ১২৭ সদস্য বিশিষ্ট কমিটিতে সহ সভাপতি রয়েছেন ১৭ জন, যুগ্ম সাধারণ সম্পাদক ১৪ জন, সাংগঠনিক সম্পাদক ১৫ জন, বিভিন্ন বিষয়ক সম্পাদক ১৫ জন, উপ সম্পাদক ৪৩ জন ও সহ সম্পাদক ১৪ জন এবং সদস্য ৭ জন।