ঢাকা মঙ্গলবার, ডিসেম্বর ৫, ২০২৩

Popular bangla online news portal

Janata Bank
Rupalibank

কোয়েলের সেই ভিডিও দেখে হারানো ছেলেকে ফিরে পেল পরিবার


নিউজ ডেস্ক
৩:৫৭ - বৃহস্পতিবার, নভেম্বর ১৬, ২০২৩
কোয়েলের সেই ভিডিও দেখে হারানো ছেলেকে ফিরে পেল পরিবার

ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক গত মঙ্গলবার ‘ঈশ্বর’ সংস্থার আয়োজনে ভাইফোঁটা দিতে গিয়েছিলেন। সেই সময়ের ছবি ও ভিডিও সামাজিক মাধ্যমের পোস্ট করেছিলেন তিনি।

সংস্থারটির আমন্ত্রণে বিশেষভাবে সক্ষম সদস্যদের ফোঁটা দিতে গিয়েছিলেন এ নায়িকা। সেখানে এমন অনেকে ছিলেন, যাদের স্মৃতি হারিয়েছে, নয়তো শারীরিকভাবে সুস্থ নন কিংবা বাড়ির ঠিকানা মনে নেই।

সেই অনুষ্ঠানের একটি রিল ভিডিও শেয়ার করেছিলেন কোয়েল। সেদিন যে এমন ঘটনা ঘটবে, কেউ কল্পনাই করেননি। তার পোস্ট করা ভিডিও থেকেই হারানো পরিবারকে খুঁজে পেয়েছেন সুজয়। নায়িকা নিজেও ভাবতে পারেননি এমনটা হতে পারে।

ভারতীয় সংবাদ মাধ্যমকে কোয়েল বলেন, আমি ম্যাজিকে বিশ্বাস করি। মনে করি সবটাই ভাগ্যে লেখা থাকে। ঈশ্বর না চাইলে জীবনে কোনওটাই হয় না। আমি তো এখানে নিমিত্ত মাত্র। মনে হয়, আমি ফোঁটা দিতে না গেলেও বা ভিডিও না করলেও এই সময় কোনও না কোনভাবে হারানো পরিবারকে খুঁজে পেত সুজয়। কিছু বলার নেই। অবশ্যই খুব ভাল লাগছে। সত্যিই একটা অদ্ভুত অনুভূতি।

এদিকে এক ভক্তের উদ্যোগেই এই সংস্থায় ভাইফোঁটার আয়োজন হয়েছিল। সবার সঙ্গে এই বিশেষ দিনটা কাটাতে পেরে খুশি নায়িকা। 

তিনি লিখেন, আমার ভাইফোঁটার ভিডিও দেখে হারিয়ে যাওয়া ছেলেকে খুঁজে পেয়েছে তার মুর্শিদাবাদের পরিবার। শুভ দিনে এর থেকে ভাল উপহার আর কিছু হতে পারে না।