ঢাকা বুধবার, মে ২৫, ২০২২

Popular bangla online news portal

মাসে কত টাকা আয় করেন সালমান খান?


super admin
২১:০৫ - রবিবার, মার্চ ২০, ২০২২
মাসে কত টাকা আয় করেন সালমান খান?

তিন দশক ধরে অভিনয় করেছেন সালমান খান। বলিউডে তার সিনেমা মানেই বক্স অফিসে হিট, শত কোটির ক্লাব। কিন্তু জানেন, কত টাকার সম্পত্তি রয়েছে বলিউড সুলতানের? সাম্প্রতিক এক রিপোর্ট অনুযায়ী শোনা যায়, সালমানের মোট সম্পত্তির পরিমান প্রায় ২২২৫ কোটি ভারতীয় রুপি। তাহলে প্রতি মাসে কত টাকা আয় করেন বলিউডের ভাইজান?

সূত্রের খবর, সালমান খান মাসর আয় করেন প্রায় ১৬ কোটি রুপি। তার এই মোটা অংকের আয় শুধু সিনেমা থেকে আসে না, এই আয়ের একটা বড় অংশ আসে বিভিন্ন বিজ্ঞাপনে কাজের মাধ্যমে। এছাড়াও তার নিজস্ব পোশাকের ব্র্যান্ডও রয়েছে।

এই সালমান খানের জীবনেই প্রথম আয় ছিল ৭৫ টাকা। এক সাক্ষাৎকারে এই অভিনেতা জানিয়েছিলেন, তাজ নামের হোটেলে একটি অনুষ্ঠানে ব্যাকগ্রাউন্ড ডান্সার হিসেবে নাচতে গিয়েছিলেন তিনি। সেখান থেকে তাকে ৭৫ টাকা দেওয়া হয়, এটিই ছিল ভাইজানের প্রথম আয়।  

এরপর ‘ম্যায়নে পেয়ার কিয়া’ সিনেমার জন্য মাত্র ৩১ হাজার রুপি পারিশ্রমিক পেয়েছিলেন সালমান। সিনেমাটি মুক্তির পর সেই সময়ে বক্স অফিসে সব থেকে বেশি আয় করেছিল। তবে অভিনেতা হিসেবে সলমানের অভিষেক হয়েছিল ‘বিবি হো তো অ্যাইসি’ সিনেমার মাধ্যমে।

বর্তমানে সালমান ব্যস্ত ক্যাটরিনা কাইফের সঙ্গে ‘টাইগার থ্রি’ সিনেমার শুটিং নিয়ে। যশরাজ ফিল্মস প্রযোজিত সিনেমাটি নির্মাণ করছেন মণীশ শর্মা। এই সিনেমায় ভিলেনের চরিত্রে অভিনয় করবেন ইমরান হাশমী। ভারতের দিল্লিতে চলছে সিনেমাটির শুটিং।