ঢাকা শুক্রবার, সেপ্টেম্বর ৩০, ২০২২

Popular bangla online news portal

ওমেন্স ইরার সবচেয়ে বড় বিজনেস সামিট অনুষ্ঠিত


নিউজ ডেস্ক
১১:৪৩ - বৃহস্পতিবার, আগস্ট ১১, ২০২২
ওমেন্স ইরার সবচেয়ে বড় বিজনেস সামিট অনুষ্ঠিত

প্রতিবছরের মত এইবছর ওমেন্স ইরার সবচেয়ে বড় বিজনেস সামিট অনুষ্ঠিত হয়েছে।   ৫ই আগস্ট (শুক্রবার)  রাজধানীর কৃষিবিদ কনভেনশন হল (কেআইবি) ঢাকায় এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে  উপস্থিত ছিলেন  মুন্সীগঞ্জ ২ আসনের সংসদ সদস্য সাগুফতা ইয়াসমিন এমিলি, ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপঃপুলিশ কমিশনার  কাজী রোমানা নাসরিনসহ, শতশত তারকা, স্বনামধন্য ব্যবসায়ী ব্যক্তিবর্গ ও প্রশাসনিক কর্মকর্তারা।

দারাজ প্রযেজিত এই বিজনেস সামিটে দেশ সেরা ১২ জন বক্তা বক্তব্য রেখেছেন। এই সামিটে শিক্ষা বিভাগ থেকে বক্তব্য রেখেছেন আয়মান সাদিক (প্রতিষ্ঠাতা এবং সিইও অফটেন মিনিট স্কুল), ব্যাংকিং বিভাগ থেকে বক্তব্য রেখেছেন নাসরিন আক্তার ( হেড অফ সিটি আলো), মানসিক স্বাস্থ্য বিষয়ক পুরস্কার প্রাপ্ত আনুশা চৌধুরী, এছাড়াও বক্তব্য রেখেছেন সোশ্যাল মিডিয়াতে পুরস্কার প্রাপ্ত কন্টেন্ট ক্রিয়েটর সামস আফরোজ চৌধুরী, অনুষ্ঠান সভাপতিত্ব এবং পরিচালনা করেছেন তাসনিয়া আতিক (প্রতিষ্ঠাতাও পরিচালক ও মেন্সইরা)।

ওমেন্স ইরা নারী উদ্যোক্তাদের একটি সংঘ। এটি নারীদের বাণিজ্যিক, পারিবারিক, মানসিক, ব্যক্তিগত আলোচনা, সহযোগিতা ও নিরাপত্তা প্রদান করে আসছে। এছাড়া বিগত ৭বছর ধরে ৬৫ হাজার সদস্য নিয়ে এই সংঘের মাধ্যমে হাজার হাজার নারী উদ্যোক্তা নিজেদেরকে প্রতিষ্ঠিত করেছেন।