ঢাকা শনিবার, এপ্রিল ২৭, ২০২৪

Popular bangla online news portal

Janata Bank
Rupalibank

আলোকিত নারী কল্যাণ ফাউন্ডেশনের সম্মাননা প্রদান অনুষ্ঠিত


নিউজ ডেস্ক
১৬:০৫ - রবিবার, মার্চ ১০, ২০২৪
আলোকিত নারী কল্যাণ ফাউন্ডেশনের সম্মাননা প্রদান অনুষ্ঠিত

আলোকিত নারী কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে অনুষ্ঠিত হয়ে গেল আলোকিত নারী সম্মাননা স্মারক-২০২৪। 

১০ মার্চ অল কমিউনিটি ক্লাব গুলশানে এক জমকালো অনুষ্ঠানের মাধ্যমে এই সম্মাননা স্মারক প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড. মোঃ আব্দুস শহীদ, এম.পি. মাননীয় মন্ত্রী, কৃষি মন্ত্রণালয়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোহাম্মদ জিল্লুর রহমান,  এম.পি, মৌলভীবাজার-৩; একুশে পদকপ্রাপ্ত সংগীত শিল্পী ও মিডিয়া ব্যক্তিত্ব শুভ্র দেব; হাসিনা নাহীদ ইভা, চেয়ারম্যান, অলিলা গ্রুপ; লায়ন কল্পনা রাজিউদ্দীন, বিশিষ্ট সমাজসেবক ও এক্স গভর্নর, লায়ন্স ডিস্ট্রিক্ট ৩১৫৩১; লায়ন ফারহানা বক্স, ডিস্ট্রিক্ট গভর্নর, ডিস্ট্রিক ৩১৫এ, বাংলাদেশ, লায়ন্স ইন্টারন্যাশনাল; কেএম আলমগীর ইকবাল, ব্যবস্থাপনা পরিচালক, লিরা গ্রুপ এবং সভাপতি, অল কমিউনিটি ক্লাব লিমিটেড।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আলোকিত নারী কল্যাণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি সারমিন সেলিম তুলি।

গত বছরের মত এ বছরেও আলোকিত নারী কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে ২০ জন সফল নারীকে আলোকিত নারী সম্মাননা স্মারক ২০২৪ প্রদান করা হয়।

সম্মাননা প্রাপ্তদের মধ্যে উল্লেখযোগ্য হলেন- জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা, চলচ্চিত্র অভিনেত্রী ইয়ামিন হক ববি, কণ্ঠশিল্পী আতিয়া আনিসা, মিডিয়া ব্যক্তিত্ব বারিশ হক, মডেল ও কোরিওগ্রাফার বুলবুল টুম্পা, মডেল ও কোরিওগ্রাফার সৈয়দ রুমা, সোশ্যাল ইনফ্লুয়েন্সার ঈশায়া তাহসীন, নৃত্যশিল্পী সিনথিয়া ইয়াছমিন নুপুর, সোশ্যাল ইনফ্লুয়েন্সার বুশরা জান্নাত কবির, সোশ্যাল ইনফ্লুয়েন্সার আনিশা রোজেন এবং নিজ নিজ ক্ষেত্রে প্রতিষ্ঠিত নারীরা।

গত বছর আলোকিত নারী কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে ২০ জন সফল নারীকে আলোকিত নারী সম্মাননা স্মারক- ২০২৩ প্রদান করা হয়। সমাজের বিভিন্ন ক্ষেত্রে সফল ২০ জন নারীকে এর মধ্যে একত্রিত করা হয়। আয়োজিত অনুষ্ঠানের মাধ্যমে সমাজের বিভিন্ন ক্ষেত্রের প্রতিষ্ঠিত ব্যক্তিবর্গ ও মিডিয়া ব্যক্তিত্বরা উপস্থিত ছিলেন।