ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪

Popular bangla online news portal

Janata Bank
Rupalibank

কাফনের কাপড় মাথায় বেঁধে স্বতন্ত্র প্রার্থীর প্রচারণা


নিউজ ডেস্ক
১৫:৫০ - বুধবার, ডিসেম্বর ২৭, ২০২৩
কাফনের কাপড় মাথায় বেঁধে স্বতন্ত্র প্রার্থীর প্রচারণা

টাঙ্গাইলের গোপালপুরে মাথায় কাফনের কাপড় বেঁধে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থী ইউনুছ ইসলাম তালুকদার ঠান্ডু। তিনি টাঙ্গাইল-২ (ভূঞাপুর-গোপালপুর) আসনে স্বতন্ত্র প্রার্থী হয়ে ঈগল প্রতীকে নির্বাচন করছেন।

বুধবার (২৭ ডিসেম্বর) বিকেলে উপজেলার ঝাওয়াইল বাজারে কাফনের কাপড় মাথায় বেঁধে কর্মী সমর্থকদের নিয়ে নির্বাচনী প্রচারণা করেন। ইউনুছ ইসলাম তালুকদার ঠান্ডু গোপালপুর উপজেলা পরিষদের তিনবারের সাবেক চেয়ারম্যান। চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করে তিনি আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থী হয়েছেন। নৌকা প্রার্থীর শক্ত প্রতিদ্বন্দ্বী তিনি।

এ সময় ঝাওয়াইল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. শাহজাহান আলী, সাধারণ সম্পাদক মো. রকিবুল ইসলাম তালুকদার, ঝাওয়াইল ইউপি চেয়ারম্যান মো. মিজানুর রহমান তালুকদার, যুবলীগের সভাপতি ফিরোজ সরকার ও কৃষক লীগের সভাপতি হবিবুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

স্বতন্ত্র প্রার্থী ইউনুছ ইসলাম তালুকদার ঠান্ড বলেন, নির্বাচনী মাঠে নেতাকর্মী ও সমর্থকরা কাজ করতে পারছে না। নৌকার সমর্থক ও কর্মীরা পোস্টার ছিঁড়ে ফেলছে, ভয়-ভীতি দেখাচ্ছে ও অফিস ভেঙে ফেলছে। এ ছাড়া প্রচারণার সময় কাজে বিভিন্ন সময়ে আক্রমণ করা হচ্ছে। এই আসনে ভোট রক্ষা করতে কাফনের কাপড় মাথায় বেঁধে নির্বাচনী প্রচারণায় নেমেছি। এতে আমার মৃত্যু হয় হবে, কাফনের কাপড় মাথায় নিয়েই আমরা প্রচারণা শুরু করলাম।

তিনি আরও বলেন, বিভিন্ন বাধা বিপত্তির শিকার হয়ে জেলা রিটার্নিং ও সহকারী রিটার্নিংসহ সংশ্লিষ্ট দপ্তরে বারবার অভিযোগ দিয়ে যাচ্ছি। প্রচারণার মাধ্যমে এই আসনে শান্তি রক্ষার লক্ষ্যে সব ভোটারদের ভোটকেন্দ্রে আসার জন্য আহ্বান জানাই। শান্তিপূর্ণভাবে ভোট প্রয়োগে পরিবেশ তৈরি করার জন্য নির্বাচন কমিশনারসহ অনুরোধ রইল।