ঢাকা শনিবার, এপ্রিল ২৭, ২০২৪

Popular bangla online news portal

Janata Bank
Rupalibank

বিস্তৃত পরিসরের সমাধান নিয়ে আসার লক্ষ্যে নিডেকের সাথে এনার্জিপ্যাকের সমঝোতা স্মারক স্বাক্ষর


নিউজ ডেস্ক
৮:৩৬ - সোমবার, অক্টোবর ১৬, ২০২৩
বিস্তৃত পরিসরের সমাধান নিয়ে আসার লক্ষ্যে নিডেকের সাথে এনার্জিপ্যাকের সমঝোতা স্মারক স্বাক্ষর


এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন পিএলসি সম্প্রতি শীর্ষ কমার্শিয়াল, ইন্ডাস্ট্রিয়াল ও অ্যাপ্লায়েন্স মোটর উৎপাদক নিডেক লেরয়-সোমারের অনুমোদিত পরিবেশক হিসেবে যাত্রা শুরু করেছে। রাজধানীতে অবস্থিত এনার্জিপয়েন্টে সম্প্রতি এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন পিএলসি এবং নিডেক ইন্ডাস্ট্রিয়াল অটোমেশন ইন্ডিয়া প্রাইভেট লিমিটেডের মধ্যে এ বিষয়ক একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে। 

এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন পিএলসি’র ম্যানেজিং ডিরেক্টর ও সিইও হুমায়ুন রশিদ এবং নিডেক ইন্ডাস্ট্রিয়াল অটোমেশন ইন্ডিয়া প্রাইভেট লিমিটেডের (লেরয়-সোমার) আফটার সেল সার্ভিস বিভাগের ডিরেক্টর শ্রীনিবাসন আর তাদের নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন। এছাড়া, অনুষ্ঠানে এনার্জিপ্যাকের পক্ষ থেকে উপস্থিত ছিলেন এর পাওয়ার অ্যান্ড এনার্জি ডিভিশনের চিফ বিজনেস অফিসার মোহাম্মদ মাসুম পারভেজ এবং পিইডি সার্ভিস অ্যান্ড স্পেয়ার ডিভিশনের সিনিয়র ম্যানেজার মোঃ আফজাল হোসেন। 

নিডেক লেরয়-সোমার ইলেক্ট্রোমেকানিকাল ড্রাইভ সিস্টেম, ইলেকট্রনিক ড্রাইভ সিস্টেম ও ইন্ডাস্ট্রিয়াল অল্টারনেটর খাতের শীর্ষ প্রতিষ্ঠান। ১৯১৯ সাল থেকে লেরয়-সোমার বিদ্যুৎ উৎপাদনের জন্য প্রয়োজনীয় বিভিন্ন সেবা ও সমাধান প্রদান করে আসছে। এই চুক্তি স্বাক্ষরের ফলে এখন থেকে বাংলাদেশের গ্রাহকরাও জেনারেটরের গুরুত্বপূর্ণ যন্ত্রাংশ, যেমন - মোটর ও অল্টারনেটর (নিডেক) ক্রয় করতে পারবে । এছাড়া, এনার্জিপ্যাকের কাছ থেকে নিডেকের খুচরা যন্ত্রাংশ, বিক্রয়োত্তর সেবা, এবং মাঝারি ও উচ্চ-ভোল্টেজ অল্টারনেটরের (২০ কেভিএ থেকে ৪ এমভিএ পর্যন্ত) ওয়ারেন্টি-সম্পর্কিত পরিষেবা গ্রহণ করতে পারবেন।  

এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও হুমায়ুন রশিদ বলেন, “আমরা নিডেকের অংশীদার হতে পেরে আনন্দিত। এখন থেকে বাংলাদেশেও নিডেকের বিভিন্ন ইলেকট্রিক সলিউশনস পাওয়া যাবে। বাংলাদেশের শীর্ষ পাওয়ার ইঞ্জিনিয়ারিং প্রতিষ্ঠান হিসেবে আমরা সবসময় গ্রাহকদের জন্য উন্নত অভিজ্ঞতা নিশ্চিত করতে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি। এই অংশীদারিত্ব সেই প্রচেষ্টার প্রতিফলন। আশা করি আমাদের পণ্য ও পরিষেবা গ্রাহকদের প্রথম পছন্দ হয়ে উঠবে।”