ঢাকা শুক্রবার, জানুয়ারী ২৭, ২০২৩

Popular bangla online news portal

ঢাবিতে ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্র কল্যাণ পরিষদের নতুন কমিটি ঘোষণা


নিউজ ডেস্ক
১৫:৫৮ - শনিবার, জানুয়ারী ২১, ২০২৩
ঢাবিতে ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্র কল্যাণ পরিষদের নতুন কমিটি ঘোষণা

প্রাচ্যের অক্সফোর্ড খ্যাত ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া ব্রাহ্মণবাড়িয়া জেলার শিক্ষার্থীদের সংগঠন "তিতাস"র নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। 

এতে ২০১৬-১৭ শিক্ষাবর্ষের উদূ বিভাগ ও সাহিত্য বিভাগের শিক্ষার্থী 'নূর আল আমিন'কে সভাপতি ও ২০১৭-১৭ শিক্ষাবর্ষের সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী 'রাকিবুল হাসান'কে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে। তারা দুজন ই ঢাবির মাস্টার্সের ২য় পর্বের শিক্ষার্থী। 

আজ ২১ জানুয়ারি রোজ শনিবার ঢাকা বিশ্ববিদ্যালয়স্থ (তিতাস) ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্র কল্যাণ পরিষদের সদ্য বিদায়ী সভাপতি ইরফান খন্দকার সোহেল ও সাধারণ সম্পাদক সাকিব আল হাসান এর যৌথ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে আগামী এক বছরের জন্য ১৫ সদস্য বিশিষ্ট একটি আংশিক কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

নব মনোনীত সভাপতি নূর আল আমিন এর বাড়ি জেলার বাঞ্ছারামপুর উপজেলার উজানচর ইউনিয়নের কালিকাপুর গ্রামে এবং সাধারণ সম্পাদক রাকিবুল হাসানের বাড়ি কসবা উপজেলার কসবা পৌরসভার আওতাধীন তালতলা গ্রামে। 

নব মনোনীত সাধারণ সম্পাদক রাকিবুল হাসান বলেন, আলহামদুলিল্লাহ, আমাকে ঢাকা বিশ্ববিদ্যালয়স্থ ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্র কল্যাণ পরিষদের (তিতাস) এর সাধারন সম্পাদক হিসেবে মনোনীত করায় সংগঠনের সদ্য সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক এবং উপদেষ্টা মন্ডলীর সকলকে ধন্যবাদ জানাচ্ছি। নতুন একটি দায়িত্ব পেয়ে খুব ভালো ও আনন্দিত লাগছে। আমি সকলের কাছে দোয়া প্রার্থী, যেন সঠিকভাবে এ দায়িত্ব পালন করতে পারি এবং ছাত্রদের কল্যাণে সব সময় পাশে থাকতে পারি।

উক্ত কমিটিতে সহ সভাপতি পদে মনোনীত হয়েছেন জুবায়ের আহমেদ ছাফির, সোনিয়া আক্তার, জাকিয়া জহান এনি, মোশারফ হোসেন, গোলাম সায়েদ, ইফতে খায়রুল আলম পলাশ। 

এছাড়াও যুগ্ম সাধারণ সম্পাদক পদে রায়হান সরকার, নাহিদ হোসেন, আলমগীর হোসেন বাবলু, সাদিয়া সুলতানা পাহেলী, সোনিয়া আক্তার, সাকিন মোল্লা, আকরাম হোসেনকে মনোনীত করা হয়েছে।

উল্লেখঃ ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত ব্রাহ্মণবাড়িয়া জেলার শিক্ষার্থীদের জন্য গড়ে উঠা এই অরাজনৈতিক সংগঠনটি ইতোমধ্যেই নিজেদের সেবা ও ভালো কাজের মাধ্যমে নিজ ক্যাম্পাসে বেশ সুনাম কুড়িয়েছে।