ঢাকা শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪

Popular bangla online news portal

Janata Bank
Rupalibank

তিতুমীর কলেজে উপভোগ করা যাবে কাতার বিশ্বকাপ


নিউজ ডেস্ক
১৩:০০ - মঙ্গলবার, নভেম্বর ১৫, ২০২২
তিতুমীর কলেজে উপভোগ করা যাবে কাতার বিশ্বকাপ

ফিফা বিশ্বকাপের ২২তম আসরের পর্দা উঠতে আর পাঁচ দিন বাকি। সারাবিশ্বে চলছে ফুটবল উন্মাদনা। অনেকেই প্রিয় ফুটবল দলকে সমর্থন জানিয়ে বাড়ির ছাদে ও গাছে পতাকা টানিয়েছেন। সেই সাথে প্রিয় দলের জার্সি গায়ে বড় স্ক্রিনে খেলা দেখার অনুভূতি ভাষায় ব্যক্ত করার মতো নয়। তাই তো আসন্ন কাতার ফুটবল বিশ্বকাপকে কেন্দ্র করে তিতুমীর কলেজ প্রাঙ্গণে অস্থায়ীভাবে মাসব্যাপী 'ফিফা বিশ্বকাপ ২০২২'  উপভোগ করার ব্যবস্থা করেছে তিতুমীর কলেজ শাখা ছাত্রলীগের দায়িত্বশীল ও ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক।

সম্প্রতি তিতুমীর কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের বিজ্ঞপ্তির মাধ্যমে আমরা এ তথ্য জানতে পারি।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়  ১৯ নভেম্বর থেকে ১৮ ডিসেম্বর পর্যন্ত ১৬ ফিট দৈর্ঘ্য ও ১০ ফিট প্রস্থ বিশিষ্ট এলইডি ডিসপ্লে'র মাধ্যমে খেলা প্রদর্শিত হবে।

ক্যাম্পাসে কাতার বিশ্বকাপ উপভোগ করা যাবে এই অনুভূতি ব্যক্ত করে শিক্ষার্থীরা বলেন, এমন উদ্দ্যেগে আমরা সাধারণ শিক্ষার্থীরা খুবই আনন্দিত । ভাবতেই ভালো লাগছে কাতার বিশ্বকাপের প্রতিটি ফুটবল ম্যাচ বন্ধু-বান্ধব, ক্যাম্পাসের বড় ভাইদের সাথে একসঙ্গে উপভোগ করতে পারব। এছাড়াও আমরা কৃতজ্ঞতা জানাই জানাই আমাদের শিক্ষক ও ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের প্রতি যারা না থাকলে হয়ত এমন প্রশংসনীয় উদ্দ্যেগ বাস্তবায়ন হতো না।

এই বিষয়ে তিতুমীর কলেজ ফুটবল ক্লাবের সভাপতি বলেন, আমরা দীর্ঘদিন ধরে চেষ্টা করছি তিতুমীর কলেজের সাধারণ শিক্ষার্থী ও অন্যান্য সামাজিক সংগঠনের সদস্যদের নিয়ে কাতার বিশ্বকাপ-২০২২ একসাথে উপভোগ করার জন্য আমরা মুখিয়ে রয়েছি। আমরা তিতুমীর কলেজ ফুটবল ক্লাবের পক্ষ থেকে আমরা বাফুফে'তে আবেদন করেছি কিন্তু সেখান থেকে আমরা প্রজেক্টের পাবো কিনা জানি না তবে আমাদের ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের হস্তক্ষেপে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের পক্ষ থেকে আমরা একটি এলইডি টিভি পাচ্ছি। যা দিয়ে কাতার বিশ্বকাপের প্রতিটি খেলা আমাদের ক্যাম্পাসে দেখানো হবে। সেই সাথে তিনজন অপারেটর থাকবে নিয়মিত। যেন খেলা চলাকালীন কোন বিঘ্ন ঘটলে তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করতে পারে। সবশেষে এই উদ্দ্যেগের জন্য ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক ও তিতুমীর কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে ধন্যবাদ জানাই। 

এ বিষয়ে তিতুমীর কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হক জুয়েল মোড়ল বলেন, কিছুদিন পরই পুরো বিশ্ব মেতে উঠবে ফুটবল বিশ্বকাপের উন্মাদনায়। সেই উন্মাদনা তিতুমীর কলেজের শিক্ষার্থীদের মাঝে ছড়িয়ে দিতেই আমাদের এই উদ্যোগ। তিতুমীর কলেজের অধ্যক্ষ স্যারের অনুমতি নিয়ে আমরা তিতুমীর কলেজ শাখা ছাত্রলীগ উদ্যোগী হয়ে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের সহযোগিতায় বড় পর্দায় খেলা দেখার আয়োজন করেছি। বিশ্ব কাপের এই উন্মাদনা সব শিক্ষার্থীরা এক সাথে বড় পর্দায় উপভোগ করতে পারবে এই প্রত্যাশা করছি।

তিতুমীর কলেজ প্রাঙ্গণে বড় স্ক্রিনে খেলা দেখানোর বিষয়ে তিতুমীর কলেজের অধ্যক্ষ মো: মহিউদ্দিন বলেন, এটা অত্যন্ত আনন্দের বিষয় কলেজের সকল শিক্ষার্থী একসঙ্গে কাতার বিশ্বকাপ উপভোগ করবে। আমি নিজেও খেলা দেখি আর আমাদের দেশে জনপ্রিয় দুটি দল ব্রাজিল এবং আর্জেন্টিনা। এ দল নিয়ে যাতে কোন অপ্রীতিকর ঘটনা না ঘটে এজন্য শিক্ষার্থীদের প্রতি আস্থা রাখছি।  সকল শিক্ষার্থীদের সুন্দর সুশৃঙ্খল ভাবে খেলা উপভোগ করার আহবান রইল।