ঢাকা শনিবার, এপ্রিল ২৭, ২০২৪

Popular bangla online news portal

Janata Bank
Rupalibank

লক্ষ্মীপুরে সেহরি বিতরণ করলেন ছাত্রলীগ নেতা রাফসান


নিউজ ডেস্ক
৪:৫৯ - শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
লক্ষ্মীপুরে সেহরি বিতরণ করলেন ছাত্রলীগ নেতা রাফসান

কাজী মেহরাব অপি,লক্ষ্মীপুর:: লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সাবেক সদস্য সামির ইয়াছার রাফসান ছিন্নমূল মানুষের মাঝে সেহরি বিতরণ করেন। এসময় তিনি ছিন্নমূল মানুষদের সাথে একসঙ্গে বসে সেহরি করেন।


ভোররাতে শহরের চকবাজার, আজিম শাহ মার্কেট, উত্তর স্টেশন এলাকায় এ সেহরি বিতরণ করা হয়।


সেহরির খাবার পাওয়া অনেকে জানায়, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে সামান্য পরিমাণ ভাত আর ডাল দিয়ে সেহরি করি। আজকে তৃপ্তি নিয়ে সেহরি করবো। এসময় তারা ছাত্রলীগের এই নেতার প্রশংসা করেন।


রাফসান বলেন, ‘ছোট বেলা থেকে দেখেছি বাবা চাচাদের রাজনীতি করতে,রাজনৈতিক পরিবারে আমার বেড়ে ওঠা।বাবা চাচারা রাজনীতির পাশাপাশি দেখেছি সবসময় ছিন্নমূল, শ্রমজীবী, মেহনতী মানুষের পাশে দাঁড়াতে।তাদের আদর্শে আমার রাজনৈতিক পথে আসা তাই স্কুল জীবন থেকে রাজনীতিতে যুক্ত হওয়া।’


তিনি আরো বলেন, ‘আমি একজন মানবিক রাজনৈতিক নেতা হয়ে মানুষের জন্য কাজ করে যেতে চাই।আমার রাজনীতির মূল লক্ষ্য এবং উদ্দেশ্য সমাজের জনহিতকর কাজ করে যাওয়া।সবাই আমার জন্য দোয়া করবেন।’


এসময় উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগ নেতা আদনান চৌধুরি, রাজন হাওলাদার, রাফিকুল ইসলাম, শাহ নেওয়াজ আসিফ, মেহেদী হাসান করিম, অহিদ মাহমুদ, লক্ষ্মীপুর পৌর ছাত্রলীগের সদস্য (আহবায়ক কমিটি) মোঃ ওসামা ইসলাম তাহসান, লক্ষ্মীপুর পৌর ছাত্রলীগ নেতা জামশেদ হোসেন সাব্বির, সামাদ স্কুল ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম প্রমুখ।