ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪

Popular bangla online news portal

Janata Bank
Rupalibank

নাটোরে বিএনপি নেতাকে পিটিয়ে জখম


নিউজ ডেস্ক
১০:৪২ - বুধবার, মার্চ ১৩, ২০২৪
নাটোরে বিএনপি নেতাকে পিটিয়ে জখম

নাটোরে জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ফরহাদ আলী দেওয়ান শাহীনকে পিটিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। বুধবার (১৩ মার্চ) দুপুর সাড়ে ১২টার দিকে শহরের সড়ক ও জনপথ অফিসের সামনে দুর্বৃত্তরা এ হামলা চালায়।

পরে আহত অবস্থায় দলীয় নেতাকর্মীরা তাকে উদ্ধার করে প্রথমে শহরের স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। বিএনপি নেতাদের অভিযোগ স্থানীয় সংসদ সদস্যের সমর্থিত যুবলীগের নেতাকর্মীরা এই হামলা চালিয়েছে।

জেলা বিএনপির আহ্বায়ক শহিদুল ইসলাম বাচ্চু জানান, আজ সকালে নাটোর জজকোর্টে একটি মামলায় হাজিরা দিতে যান জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ফরহাদ আলী দেওয়ান শাহীন। হাজিরা শেষে বাড়ি ফেরার পথে শহরের ফুলবাগান সড়ক জনপথ অফিসের সামনে পৌঁছালে বর্তমান সংসদ সদস্যের অনুসারী আওয়ামী সন্ত্রাসীরা মাইক্রো দিয়ে তার মোটরসাইকেলকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। এরপর হত্যার উদ্দেশ্যে পিটিয়ে তার বাম হাত ভেঙে দেয়। চলে যাওয়ার সময় পায়ে গুলি করার অভিযোগও করেন তিনি।

নাটোর সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, নাটোর শহরের সড়ক ও জনপদ বিভাগের অফিসের সামনে সড়ক দুর্ঘটনায় আহত হয়ে একজন পড়ে আছে এমন সংবাদের ভিত্তিতে পুলিশ সেখানে যায়। কিন্তু পুলিশ ঘটনাস্থলে পৌঁছার আগেই আহতকে স্থানীয়রা সেখানকার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যায়। এ বিষয়ে এখনো কোনো লিখিত অভিযোগ পাইনি।