ঢাকা মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪

Popular bangla online news portal

Janata Bank
Rupalibank

বিয়ের ঘোষণার পর প্রসেনজিতের বাড়িতে ঋতুপর্ণা!


super admin
৯:৫৪ - সোমবার, মার্চ ২১, ২০২২
বিয়ের ঘোষণার পর প্রসেনজিতের বাড়িতে ঋতুপর্ণা!

সপ্তাহ খানেক আগেই বিয়ের ঘোষণা দেন টালিউডের সুপারস্টার প্রসেনজিৎ ও তারকা অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। একসময় নায়ক-নায়িকার ভূমিকায় অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছিলেন তারা। তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল বলেও শোনা যায়।

সেই অপূর্ণ সম্পর্কটিকেই কি তারা পূর্ণতা দিচ্ছেন? এই প্রশ্ন যখন ঘুরপাক খাচ্ছে চারদিকে, তখন ঋতুপর্ণাকে দেখা গেল প্রসেনজিতের বাড়িতে! তবে কি বিয়ের ঘোষণা দিয়ে সোজা বুম্বাদার বাড়িতে উঠলেন অভিনেত্রী?

রোববার (২০ ফেব্রুয়ারি) সকালে ইনস্টাগ্রামে ঋতুপর্ণার সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করেন প্রসেনজিৎ চ্যাটার্জি। ঋতুর হাতে অভিনেতার প্রিয় পোষ্য রকি। ছবির ক্যাপশনে প্রসেনজিৎ লিখেছেন, ‘রকিকে দেখতে কে এসেছে দেখুন!’

গত ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে বিয়ের নিমন্ত্রণপত্র প্রকাশ করেন প্রসেনজিৎ ও ঋতুপর্ণা। তাতে লেখা ছিল, “বিগত তিন দশকেরও বেশি সময় একসঙ্গে স্ক্রিন শেয়ার করার পর এবার আমরা নতুনভাবে আপনাদের সামনে ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’। গুরুজনদের আশীর্বাদ ও সকলের ভালোবাসা নিয়ে আমরা আগামীর পথ চলতে চাই। পাকা দেখা থেকে বিয়ের সব দায়িত্ব সামলাচ্ছেন সম্রাট শর্মা ও তার হাট্টিমাটিম টিম। বিয়ের ঘটকালির দায়িত্বে পল্লবী চট্টোপাধ্যায়। বিয়ের তত্ত্বাবধানে মোহর ও শর্মিষ্ঠা। ডিজিটাল পত্রদ্বারা নিমন্ত্রণের ত্রুটি মার্জনীয়।’’

সেই পত্রের নিচে লেখা, ‘ইতি, প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্ত’। পুরো বিষয়টিই অবাক করার মতো। কেননা প্রসেনজিৎ ও ঋতুপর্ণা দু’জনেই আলাদাভাবে সংসারী মানুষ।

আসলে বাস্তবের বিয়ে নয়, সিনেমার পর্দাতেই নতুনভাবে হাজির হবেন বুম্বাদা ও ঋতু। তবে সেই সিনেমা সম্পর্কে এখনই স্পষ্ট করে কিছু বলতে চাইছেন না সংশ্লিষ্টরা। আপাতত তাই দুই তারকার বিয়ের মুখরোচক গল্পে মশগুল টালিগঞ্জ।