ঢাকা মঙ্গলবার, মার্চ ৫, ২০২৪

Popular bangla online news portal

Janata Bank
Rupalibank

‘আমরা তো আগেও চুমু খেয়েছি’


নিউজ ডেস্ক
১২:৩৩ - শুক্রবার, অক্টোবর ৬, ২০২৩
‘আমরা তো আগেও চুমু খেয়েছি’

একটা লম্বা সময়ের পর কলকাতার স্বনামধন্য নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে কাজ করলেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। এই পরিচালকের নির্মিত ‘দশম অবতার’-এ  জয়ার সঙ্গে রয়েছেন প্রসেনজিৎ, অনির্বাণ, অনুপম রায়, যিশু সেনগুপ্তর মতো তারকারা। 

ইতোমধ্যেই সিনেমাটির ট্রেলার মুক্তি পেয়েছে। যেখানে বেশ আলোচিত হয়েছে জয়া আহসান ও অনির্বাণ ভট্টাচার্যের চুম্বনের দৃশ্য। সম্প্রতি পশ্চিমবঙ্গের একটি গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে সেই মুহূর্তের অভিজ্ঞতা নিয়ে কথা বলেছেন এই দুই তারকা। 

চুমুর দৃশ্য নিয়ে প্রশ্ন করতেই জয়া বলেন, এটা তাদের জন্য নতুন কিছু নয়। আমরা তো আগেও চুমু খেয়েছি। ইনফ্যাক্ট আমার আর ওর প্রথম দৃশ্যই ছিল চুমুর। এ সময় পাশ থেকে অনির্বাণ বলেন, ‘ঈগলের চোখ’ সিনেমায় প্রথম শটই ছিল চুমু খাওয়ার।

উল্লেখ্য, পর্দায় জয়া-অনির্বাণের ‘চুমুকাণ্ড’ এবারই প্রথম নয়। এর আগে ‘ঈগলের চোখ’ নামের একটি সিনেমাতেও একই দৃশ্য অভিনয় করেছেন তারা। সে কথাই স্মরণ করালেন এই অভিনেতা। 

অনির্বাণের মন্তব্যের পরেই জয়া যোগ করেন, আমি বসে আছি (ঈগলের চোখ-এর শুটিংয়ে)। হঠাৎ একটা নতুন ছেলে (সেটা ছিল অনির্বাণের প্রথম সিনেমা) এসে চুমু খেয়ে গেল।

সঞ্চালক এরপর প্রশ্ন করেন, এবারের দৃশ্যটি ধারণ করতে কয়টা টেক নিতে হয়েছে? জয়া ও অনির্বাণ দুজনেই আঙুল তুলে বলেন, ‘একটা’। উপস্থাপন তখন ফোড়ন কাটেন, ‘পারফেকশন এতটা, তার মানে।’ কথা শুনে হেসে ওঠেন জয়া।

‘ঈগলের চোখ’ ছাড়াও জয়া আহসান ও অনির্বাণকে এর আগে ‘এক যে ছিল রাজা’ সিনেমায় দেখা গেছে। যদিও সেটা মাত্র একটি দৃশ্যে। এরপর ‘পাঁচফোড়ন’-এ কাজ করেছেন এই জুটি।