ঢাকা বুধবার, মে ৮, ২০২৪

Popular bangla online news portal

Janata Bank
Rupalibank

বাবা দিবসে ডায়মন্ড ওয়ার্ল্ড গর্বিত বাবা অ্যাওয়ার্ড পাচ্ছে ২৫ ভাগ্যবান বাবা


নিউজ ডেস্ক
১৩:১২ - শুক্রবার, জুন ১৭, ২০২২
বাবা দিবসে  ডায়মন্ড ওয়ার্ল্ড গর্বিত বাবা অ্যাওয়ার্ড পাচ্ছে ২৫ ভাগ্যবান বাবা

দেশে প্রথম বারের মতো গর্বিত বাবা ফাউন্ডেশনের উদ্যোগে  ১৯ জুন রবিবার বাবা দিবসে  ২৫ জন বাবাকে সম্মানিত করা হবে রাজধানীর হোটেল ওয়েস্টিনের গ্রান্ড বল রুমে।

গর্বিত বাবা ফাউন্ডেশনের ওয়েবসাইটে এবং ফেসবুক পেইজের মাধ্যমে সন্তান নিজের বাবার জন্য অথবা যে কোন ব্যক্তি অন্যের বাবার জন্য এই আবেদন করতে পেরেছে। যে বাবা তার সন্তানকে নিয়ে গর্ব করতে পারে  এরকম ২৫ জন বাবাকেই বাছাই করা হয়েছে উক্ত এওয়ার্ড এর জন্য। গর্বিত বাবা ফাউন্ডেশনের কর্মীরাই বিচার বিশ্লেষণ করে ২৫ জন বাবাকে মনোনিত করেছে।
প্রত্যেক বাবা তার সন্তান ও পরিবারকে নিয়ে আলাদাভাবে বাবাদিবসের কেক কাটবে। এর পর দেশ সেরা ক্ষুদে শিল্পী জাইমা নূর গাইবে বাবাকে নিয়ে গান।

উপস্থাপিকা  শান্তা জাহান এর সঞ্চালনায় বাবাদের হাতে এওয়ার্ড তুলে  দিবেন এবং উত্তরীয় পরিয়ে দেবেন অতিথিরা।  

উল্লেখ্য বাবাদের জন্য কাজ করার স্বপ্ন নিয়েই গর্বিত বাবা ফাউন্ডেশন যাত্রা শুরু করেছে।  সংগঠনের পক্ষ থেকে বিভিন্ন সময়ে “আন্ডারস্টিং ড্যাড” এবং ‘’বাবাকে জানো” প্রোগ্রাম চালু থাকবে। “বাবা” নামে একটি ত্রৈ-মাসিক ম্যাগাজিন বের করবে সংগঠনটি। যেখানে থাকবে ছবি, চিত্রাঙ্কন,  স্মৃতিকথা, ছোট গল্প ও কবিতা ।

সংগঠনটির  বড় একটি স্বপ্ন আছে , তারা একটি “ আনন্দ আশ্রম’’ প্রতিষ্ঠা করবে । বৃদ্ধ বাবারা যাতে শেষ দিনগুলি সুন্দরভাবে আনন্দঘণ পরিবেশে উদযাপন করতে।