ঢাকা বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

Popular bangla online news portal

Janata Bank
Rupalibank

আনসার ভিডিপি স্বর্ণ পদক পেলেন মিরাজ জামান রাজ


নিউজ ডেস্ক
১:২৮ - বৃহস্পতিবার, জুন ৯, ২০২২
আনসার ভিডিপি স্বর্ণ পদক পেলেন মিরাজ জামান রাজ

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী’র ৪২ তম জাতীয় সমাবেশ ২০২২ উপলক্ষ্যে প্রশংসনীয় কাজের স্বীকৃতিসরূপ প্রথম পুরস্কার (স্বর্ণ পদক) পেয়েছেন ঝিনাইদহের স্বেচ্ছাসেবী ভিডিপি সদস্য মিরাজ জামান রাজ।

আজ বুধবার আনসার ভিডিপি কার্যালয়ে মহাপরিচালকের পক্ষে উপপরিচালক মোঃ আশিকউজজামান মিরাজ জামান রাজের হাতে স্বর্ণপদক, সম্মাননা সনদপত্র ও প্রাইজ মানি তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন মিরাজ জামান রাজের মা জাহিদা বেগম সহ পরিবারের সদস্যবৃন্দ। পদক পরিয়ে উপপরিচালক মিরাজ জামান রাজ’র ভূূয়সী প্রশংসা, সার্বিক অগ্রগতি ও সাফল্য কামনা করেন।

মিরাজ জানান তিনি এই পুরস্কার মহান মুক্তিযুদ্ধে শহীদ আনসার সদস্যদের উৎসর্গ করলেন এবং পুরস্কারের প্রাপ্ত অর্থ সেবামূলক কাজে ব্যয় করবেন। মিরাজ জামান রাজ এর আগে রাষ্ট্রপতি পদক সহ একাধিক বার বিভিন্ন পুরস্কার পেয়েছেন।


মিরাজের পদক প্রাপ্তিতে সামরিক ভূমি ও ক্যান্টনমেন্ট অধিদপ্তর’র মহাপরিচালক মোঃ মাহবুব আলম তালুকদার, যুব উন্নয়ন অধিদপ্তরের সাবেক মহাপরিচালক (অতিরিক্ত সচিব) মোঃ ফারুক আহমেদ, জনস্বাস্থ্য  ইন্সটিটিউট’র পরিচালক ডাঃ রাশেদা সুলতানা, খুলনা জেলা পরিষদের প্রধান নির্বাহী (উপসচিব) মোঃ আসাদুজ্জামান, ঝিনাইদহ জেলা আওয়ামী লীগ এর সাংস্কৃতিক সম্পাদক একরামুল হক লিকু, ঝিনাইদহ প্রেসক্লাব সভাপতি এম. রায়হান ও সাধারন সম্পাদক মাহমুদ হাসান টিপু সহ সুশীল সমাজের ব্যক্তিবর্গ অভিনন্দনও শুভেচ্ছা জানিয়ে আনন্দ প্রকাশ করেছেন।