ঢাকা শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪

Popular bangla online news portal

Janata Bank
Rupalibank

নিয়মিত পরীমণির চশমা ভাঙে পূণ্য!


নিউজ ডেস্ক
২০:৪৭ - শনিবার, জুন ২৯, ২০২৪
নিয়মিত পরীমণির চশমা ভাঙে পূণ্য!

ঢাকাই চিত্রনায়িকা পরীমণি। ঢালিউড অভিনেতা শরিফুল রাজের সঙ্গে বিচ্ছেদের পর ছেলে পূণ্য ও দত্তক নেওয়া কন্যা প্রিয়মকে সঙ্গে নিয়েই কাটে তার সংসার। মেয়েকে সামাজিক মাধ্যমে প্রকাশ্যে না আনলেও ছেলেকে নিয়ে আদর আমোদের মুহূর্ত প্রায়ই অনুরাগীদের কাছে ভাগ করে নেন নায়িকা।

এদিকে দেখতে দেখতে কিছুটা বড় হয়ে গেলো পূণ্য। সে এখন বসতে পারে, খেলতে পারে। এর আগে ঈদের সময় পূণ্য নিজ হাতে কোরবানির মাংস বাটিতে রাখছে, এমন দৃশ্য ধারণ করে সামাজিক মাধ্যমে ছেড়ে দিয়েছিলেন পরীমণি। তখন পূণ্যকে এ অবস্থায় দেখে অনুরাগীদের মন ভাসতে থাকে মুগ্ধতা, ভালোবাসায়।

সম্প্রতি ছেলে পূণ্যকে নিয়ে বরিশাল বেড়াতে যান পরীমণি। সেখানে বিভিন্ন জায়গায় অবকাশ যাপন করেন তারা। সন্তানকে নিয়ে ভালোলাগার মুহুর্তের ছবিও ভাগ করেন সামাজিক মাধ্যমে। 

এখন বরিশাল থেকে ফিরেও ছেলেকে নিয়েই ব্যস্ততা পরীমণির। কিন্তু এরই মধ্যে নায়িকা জানালেন, তার সব চশমাই নাকি এখন জোড়াতালি দেওয়া! নিশ্চই কোনো কারণে ভেঙেছে পরীর চশমা; সেই কারণটাই জানাতে চাইলেন নায়িকা।

রোববার সকালে সামাজিক মাধ্যমে একটি ভিডিও পোস্ট করেন পরী। তাতে দেখা যায়, বেশ প্রাণোচ্ছল অবস্থায় বসে আছে পূণ্য। এ সময় মায়ের চশমা নিয়ে খেলছিলো সে। এক পর্যায়ে লক্ষ্য করা যায় যে চশমাটি ভাঙা। সেটির ভেঙে যাওয়া অংশটুকু চশমার মূল অংশে জোড়া দেওয়ার চেষ্টা করছে পূণ্য। পরে সেই ভাঙা চশমাটির দিকে ক্যামেরা ধরে পরী দেখালেন তার ছেলের কাণ্ড। তার সব চশমা ভাঙার দায় আদুরে ছেলের ওপর চাপিয়ে ক্যাপশনে লিখেছেন, ‘আমার সব চশমা জোড়াতালি দেওয়া এখন!’

ভিডিওটি দেখে মা ছেলের প্রতি রীতিমতো ভালোবাসা প্রকাশ করেন অনুরাগীরা। পাশাপাশি মুগ্ধতাও প্রকাশ করেন অনেকে।