ঢাকা রবিবার, মে ১৯, ২০২৪

Popular bangla online news portal

Janata Bank
Rupalibank

বকশীগঞ্জে মাকে গলা কেটে হত্যার চেষ্টা ছেলের


নিউজ ডেস্ক
৫:০৯ - বুধবার, এপ্রিল ৩, ২০২৪
বকশীগঞ্জে মাকে গলা কেটে হত্যার চেষ্টা ছেলের

খাওয়ার জন্য তরকারি আনতে দেরি হওয়ায় মাকে ছুরি দিয়ে গলা কেটে হত্যা চেষ্টার অভিযোগ ওঠেছে মাদকাসক্ত ছেলের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে জামালপুরের বকশীগঞ্জের বগারচর ইউনিয়নের মরারপাড়া এলাকায়। আহত বৃদ্ধাকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (২ এপ্রিল) বিকেল সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে। আহত বৃদ্ধা ফুলবানু বেগম (৫৫) ওই এলাকার নূর হোসেন স্ত্রী। হত্যা চেষ্টাকারী তার ছেলের নাম চান মিয়া (২৮)।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, আহত ফুলফানু বেগমের ছেলে চাঁন মিয়ার স্ত্রী মারা যাওয়ায় মায়ের সঙ্গে বসবাস করছেন। চাঁন মিয়া মাদকাসক্ত হয়ে পড়ছেন। ঘটনার দিন বিকেলে খাওয়ার জন্য মায়ের কাছে তরকারি চান ছেলে চাঁন মিয়া। তরকারি আনতে দেরি হওয়ায় গালিগালাজ শুরু করেন। এক পর্যায়ে ছুরি দিয়ে গলায় আঘাত করেন। পরে বৃদ্ধার চিৎকারে লোকজন ছুটে এসে উদ্ধার করে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে যান।

স্থানীয়রা জানান, চাঁন মিয়া দীর্ঘদিন ধরে মাদক সেবন করে। কোনো কাজ করে না সে। কিছু টাকা উপার্জন করলেই সেটা দিয়ে মাদক কিনে সে। মঙ্গলবার বিকেলে হঠাৎ বাড়িতে চিৎকার শুরু হয়। পড়ে গিয়ে দেখা যায় চাঁন মিয়া মায়ের গলা কেটে ফেলছে।

এ বিষয়ে জানতে বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল আহাদ খানকে মোবাইলে কল দিলেও তিনি রিসিভ করেননি।