ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪

Popular bangla online news portal

Janata Bank
Rupalibank

ডিইউজের ‌যৌথ সভাপতি সোহেল-তপু, সম্পাদক আকতার


নিউজ ডেস্ক
১৭:৩৫ - সোমবার, মার্চ ১১, ২০২৪
ডিইউজের ‌যৌথ সভাপতি সোহেল-তপু, সম্পাদক আকতার

ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) একাংশের নির্বাচনে সভাপতি পদে সমান ভোট পেয়েছেন সোহেল হায়দার চৌধুরী ও সাজ্জাদ আলম তপু। তারা দুইজই ৮১২টি করে ভোট পাওয়ায় এই পদে দুজন কেই চূড়ান্ত বিজয়ী ঘ্সেনা করা হ‌য়ে‌ছে ।

 ১ বছর ক‌রে দুজ‌নেই সভাপ‌তির দা‌য়িত্ব পালন কর‌বে। ১ম বছর সো‌হেল হায়দার চৌধুরী, ২ বছর সাজ্জাদ আলম খান তপু। আর সাধারণ সম্পাদক পদে আকতার হোসেন ৬৩৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী এম জিহাদুর রহমান জিহাদ পেয়েছেন ৫৯২ ভোট। এছাড়াও সাংগঠনিক সম্পাদক পদে গোলাম মুজতবা ধ্রুব সর্বোচ্চ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তিনি পেয়েছেন ৯৪৭ ভোট।


সোমবার নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করা ফরিদ হোসেন এই ফলাফল ঘোষণা করেন। সকাল ৯টা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে বিরতিহীনভাবে চলে বিকেল ৫টা পর্যন্ত।


অন্য পদে বিজয়ীরা হলেন- সিনিয়র সহ-সভাপতি নজরুল ইসলাম মিঠু, সহ-সভাপতি ইব্রাহিম খলিল খোকন, যুগ্ম সম্পাদক মো. শাহজাহান মিঞা, কোষাধ্যক্ষ সোহেলী চৌধুরী, আইন বিষয়ক সম্পাদক আসাদুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক মুহাম্মদ মামুন শেখ, দপ্তর সম্পাদক জান্নাতুল ফেরদৌস চৌধুরী, কল্যাণ সম্পাদক শাহজাহান স্বপন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক দুলাল খান, নারী বিষয়ক সম্পাদক সুমি খান ।


নির্বাহী পরিষদ সদস্য পদে বিজয়ীরা হলেন-জি এম মাসুদ ঢালী, নাসরিন বেগম গীতি, এ এম শাহজাহান মিয়া, আনোয়ার সাদাত সবুজ, সাজেদা হক, আহমেদ মুশফিকা নাজনীন, রারজানা সুলতানা ও অনজন রহমান।