ঢাকা শনিবার, মে ৪, ২০২৪

Popular bangla online news portal

Janata Bank
Rupalibank

আঞ্জুমান আরা বেগমের কুলখানী অনুষ্ঠিত


নিউজ ডেস্ক
৭:৫৭ - শনিবার, ডিসেম্বর ২৩, ২০২৩
আঞ্জুমান আরা বেগমের কুলখানী অনুষ্ঠিত

বীর মুক্তিযোদ্ধা আবু তাহের ভূঁইয়ার সহধর্মিণী আঞ্জুমান আরা বেগম চিকিৎসারত অবস্থায় গত ১৮ ডিসেম্বর রাত ৩ টা ৩০ মিনিটে মারা গেছেন। তিনি বীর মুক্তিযোদ্ধা, ফেনী জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, ফেনী কলেজের সাবেক ভিপি, ফেনী জেলা শ্রমিক লীগের সাবেক সভাপতি, ফেনী জেলা জাসদ (ইনুর) সাবেক সভাপতি, ফেনীতে স্বাধীনতার প্রথম পতাকা উওোলক প্রিন্সিপাল আবু তাহের ভূঁইয়ার সহধর্মিণী ছিলেন।

মৃত্যু কালে তাঁর বয়স হয়েছিল ৬৩ বছর। তিনি ইউনাইটেড হসপিটালে চিকিৎসারত অবস্থায় মারা যান। তিনি এর আগে বেশ কিছু দিন অসুস্থ ছিলেন। মৃত্যু কালে তিনি ২ ছেলে ১ মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন ও শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন।


তাঁর নামাজের জানাজা কুমিল্লা শহরের বিষ্ণুপুর মৌলভীপাড়া পোকশা বাবার মাজার প্রাঙ্গণ মসজিদে অনুষ্ঠিত হয়। তাঁরপর তার স্বামীর কবরের পাশে তাঁকে চির নিদ্রায় শায়িত করা হয়।


২১ তারিখ কুমিল্লায় সকাল থেকে বিকাল পর্যন্ত খতম, দোয়া, মিলাদ, যিয়ারত, দোয়া, তবারক বিতরন ও ২২ তারিখ ঢাকায় কোরআন খতম, দোয়া, মোনাজাত ও তবারক বিতরন অনুষ্ঠিত হয়।


তাঁর মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও যোগাযোগ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের, ঢাকা সাংবাদিক ইউনিয়ন, ঢাকা কালচারাল রিপোর্টাস ইউনিটি, হাতিরঝিল সাংবাদিক ফোরাম, বিএমএসএফ, ফেনী সাংবাদিক ইউনিটি, পিরোজপুর রিপোর্টাস ইউনিটি, শরীয়তপুরের ডামুড্যা উপজেলা প্রেসক্লাব, কুমিল্লা রিপোর্টাস ইউনিটি, বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ গভীর শোক জানিয়েছে।


তিনি সাংবাদিক সাজ্জাদ হোসেন চিশতী (ডিইউজে, বিএফইউজে, ফেনী সাংবাদিক ফোরাম ঢাকা, চট্টগ্রাম বিভাগ সাংবাদিক ফোরাম ঢাকা এর সদস্য, সাবেক ছাত্রলীগ নেতা, যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় তথ্য ও গবেষণা উপ কমিটির সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন পরিচালনা সদস্য, সামী হোসেন চিশতী সিডনি ইউনিভার্সিটির পরিচালক, নটরডেম ইউনিভার্সিটির সহকারী অধ্যাপক সামী হোসেন চিশতী, সরকারি কর্মকর্তা মেহজাবীন আক্তার ডায়নার মা ছিলেন।