ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪

Popular bangla online news portal

Janata Bank
Rupalibank

ফের এক হচ্ছেন নাগা-সামান্থা? দিলেন যে ইঙ্গিত


নিউজ ডেস্ক
৩:২১ - সোমবার, অক্টোবর ৯, ২০২৩
ফের এক হচ্ছেন নাগা-সামান্থা? দিলেন যে ইঙ্গিত

দক্ষিণের অভিনেতা-অভিনেত্রী নাগা চৈতন্য ও সামান্থা রুথ প্রভু যুগলের বিচ্ছেদ হয়েছে প্রায় দুই বছর ছুঁই ছুঁই। এখনও কী প্রাক্তন স্ত্রীকে ভুলতে পারছেন না নাগা? এবার জনপ্রিয় দক্ষিণী এই অভিনেতার এক বার্তায় ফিরে এলেন সামান্থা! অপরদিকে বিচ্ছেদের পর নিজেকে কাজের মধ্যেই ব্যস্ত রেখেছেন সামান্থা। 

তবে গুঞ্জন ছিল, নাগার জীবনে নতুন এক রমণীর আগমন হয়েছে। ‘দ্য নাইট ম্যানেজার’ খ্যাত অভিনেত্রী শোভিতা ধুলিপালার সঙ্গে তার প্রেমের কানাঘুষোও চলছিল। তবে সব গুঞ্জনে পানি ঢেলে আচমকা সামান্থা-নাগার সম্পর্ক জোড়া লাগার জোর জল্পনা শুরু হয়েছে। নেপথ্যে কী?

জানা গেছে, সামান্থা ও নাগা বিয়ের পর একটি কুকুর দত্তক নেন। যার নাম ছিল হ্যাশ। তাদের বিচ্ছেদের পর হ্যাশকে বিভিন্ন সময় সামান্থার সঙ্গেই দেখা গেছে। যদিও মাঝে মধ্যে দেখা শোনা করতেন নাগা। এ বার অভিনেতা তার সামাজিক মাধ্যমে হ্যাশের ছবি দিয়ে লেখেন, ‘ভাইব’। অভিনেতার গাড়িতে সামান্থার পোষ্যকে দেখে অনুরাগীদের জল্পনা, তাহলে লী ফের এক হচ্ছেন দুই তারকা। 

তবে অনেকেই বলেছেন, ‘হয়তো সামান্থা কাজের সূত্রের অষ্ট্রিয়া যাওয়ার আগে নাগার কাছে রেখে গেছেন তার হ্যাশকে।’ 

কেউ কেউ বলেছেন, ‘হয়তো সত্যি জোড়া লাগছে তাদের সম্পর্ক।’

বিয়ের চার বছরের মাথায় ভেঙে যায় তাদের সম্পর্ক। তবে একটা সময় তিক্ততা থাকলেও সাম্প্রতিক সময়ে একে অপরের প্রশংসাই করতে শোনা গিয়েছে তাদের।