ঢাকা বুধবার, মে ২৯, ২০২৪

Popular bangla online news portal

Janata Bank
Rupalibank

ছাত্রলীগের প্রতিবাদ সমাবেশে তিতুমীর কলেজ ছাত্রলীগের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ


নিউজ ডেস্ক
১৪:১১ - বুধবার, জুলাই ১৯, ২০২৩
ছাত্রলীগের প্রতিবাদ সমাবেশে তিতুমীর কলেজ ছাত্রলীগের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ

মেহেদী হাসান পিয়াস 

বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) পদযাত্রায় রাজধানীর মিরপুরের সরকারি বাঙলা কলেজে ছাত্রলীগ ও বিএনপির নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের জের ধরে বিএনপি কর্তৃক শিক্ষার্থী ও শিক্ষাপ্রতিষ্ঠানে হামলার অভিযোগ এনে প্রতিবাদ সমাবেশ করেছে বাংলাদেশ ছাত্রলীগ।

আজ বুধবার বিকেল সাড়ে ৪টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের পাদদেশে সন্ত্রাসবিরোধী এই প্রতিবাদ সমাবেশ করে সংগঠনটি। এতে স্বতঃস্ফূর্ত অংশগ্রহন করে সরকারি তিতুমীর কলেজ ছাত্রলীগ। কয়েক হাজার ছাত্রলীগের নেতাকর্মী নিয়ে বিকেল ৩ টায় রাজু ভাস্কর্যের সামনে উপস্থিত হন তিতুমীর কলেজ ছাত্রলীগের সভাপতি মো.রিপন মিয়া ও সাধারণ সম্পাদক মাহমুদুল হক জুয়েল মোড়ল। 

তিতুমীর কলেজ ছাত্রলীগের প্রশংসায় পঞ্চমুখ কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান। ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সাত কলেজের মধ্যে সাংগঠিক ভাবে কোন কলেজ সবচেয়ে এগিয়ে এমন প্রশ্নের জবাবে তিনি বলেন,সাংগঠনিক এবং সুসংগঠিত হিসেবে সবচেয়ে বড় ভুমিকা পালন করছেন সরকারি তিতুমীর কলেজ ছাত্রলীগ ইউনিট। এসময় তিনি তিতুমীর কলেজ ছাত্রলীগকে সুশৃঙ্খল ইউনিট বলেও আখ্যা দেন।

এদিকে আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে, দলের যে কোন কর্মসূচীতে তিতুমীর কলেজ ছাত্রলীগ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে জানান, তিতুমীর কলেজ ছাত্রলীগের সভাপতি সাধারণ সম্পাদক।