ঢাকা শুক্রবার, সেপ্টেম্বর ৩০, ২০২২

Popular bangla online news portal

চালের গুঁড়ার ব্যাগে গাঁজা-ফেনসিডিল


নিউজ ডেস্ক
১৬:৩৭ - শুক্রবার, আগস্ট ২৬, ২০২২
চালের গুঁড়ার ব্যাগে গাঁজা-ফেনসিডিল

স্টার লাইন বাস কাউন্টারের সামনে উল্টো পার্কিংয়ে দাঁড়িয়ে ছিল সিএনজিচালিত একটি অটোরিকশা। দুজন নারী একটি লাগেজ ও কয়েকটি ব্যাগসহ সিএনজিতে উঠছিলেন।

ট্রাফিক সার্জেন্ট খন্দকার মহিউদ্দিন ফারুক সিএনজিটির কাছে গিয়ে দুই নারী যাত্রীর কাছে গন্তব্য জানতে চাইলেন। তারা জানান, সৌদিগামী বোনের কাছে চালের গুঁড়া পৌঁছে দেওয়ার জন্য জুরাইন যাবেন।

সন্দেহ হয় এ ট্রাফিক সার্জেন্টের। সন্দেহ দূর করতে তিনি একটি ব্যাগ খুলে দেখেন। ব্যাগ খুলতেই দেখেন গাঁজা। পরে সব ব্যাগ খুলে পাওয়া যায় ১২৭ বোতল ফেনসিডিল ও ২০ কেজি গাঁজা। বুধবার রাতে এ ঘটনা ঘটে।

ট্রাফিক সার্জেন্ট খন্দকার মহিউদ্দিন ফারুক এ বিষয়ে বলেন, বুধবার রাতে দুই ট্রাফিক পুলিশ সদস্যসহ আমি টিটিপাড়া এলাকায় দায়িত্ব পালন করছিলাম। এ সময় স্টার লাইন বাস কাউন্টারের সামনে উল্টো পার্কিংয়ে দাঁড়িয়ে থাকা একটি সিএনজির কাছে যাই। সেখানে গিয়ে দুই নারী যাত্রীকে একটি লাগেজ ও কয়েকটি ব্যাগসহ সিএনজিতে উঠতে দেখি।

তিনি বলেন, কোথায় যাবেন— জিজ্ঞেস করলে ওই দুই নারীর একজন বলেন, ‘জুরাইন যাব আমার বোন সৌদি আরব যাবেন। তার কাছে চালের গুঁড়া পৌঁছে দেব।’ আমার সন্দেহ হয়। সব ব্যাগেই চালের গুঁড়া কি না আমি তাদের কাছে জানতে চাই। সন্দেহ দূর করতে একটি ব্যাগ খুলে দেখি ব্যাগ ভর্তি গাঁজা। 

তিনি আরও বলেন, সঙ্গে সঙ্গে ব্যাগ ও লাগেজসহ দুই নারীকে আটক করে বক্সে নিয়ে যাই এবং আমি আমার ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানাই। পরে মুগদা থানার এসআই মো. আরসেল তালুকদারের উপস্থিতিতে সব ব্যাগ খোলা হলে ১২৭ বোতল ফেনসিডিল ও ২০ কেজি গাঁজা পাওয়া যায়। জব্দ মাদকসহ দুই নারীকে মুগদা থানায় বুঝিয়ে দিই।