ঢাকা মঙ্গলবার, মার্চ ১৯, ২০২৪

Popular bangla online news portal

Janata Bank
Rupalibank

৯ হাজার পিস ইয়াবাসহ তিনজনকে গ্রেপ্তার করেছে ডিএমপি


নিউজ ডেস্ক
১০:৩৭ - বৃহস্পতিবার, জুলাই ২৮, ২০২২
৯ হাজার পিস ইয়াবাসহ তিনজনকে গ্রেপ্তার করেছে ডিএমপি

রাজধানীর মতিঝিল থানা এলাকায় অভিযান পরিচালনা করে ৯ হাজার পিস ইয়াবাসহ তিনজনকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন গোয়েন্দা পুলিশ (ডিএমপি)। বুধবার (২৭ জুলাই) রাত সাড়ে ১২টায় তাদের গ্রেপ্তার করে গোয়েন্দা লালবাগ বিভাগ।

গ্রেপ্তাররা হলেন, মো. মোক্তার হোসেন, তার স্ত্রী মোছা. লায়লা আক্তার সোনিয়া ও কারবারি মোছা. আম্বিয়া খাতুন।

অভিযানে নেতৃত্ব দেওয়া গোয়েন্দা লালবাগ বিভাগের সঙ্ঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিমের সহকারী পুলিশ কমিশনার মধুসূদন দাস জানান, বুধবার ঢাকায় বিশেষ অভিযান চলাকালীন সংবাদ পাওয়া যায় মতিঝিল এলাকায় কতিপয় ব্যক্তি ইয়াবা ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে অভিযানে যায় একটি দল। এক পর্যায়ে মতিঝিল ইনার সার্কুলার রোডের ট্রপিক্যাল মেট্রোজি বিল্ডিংয়ের সামনের ফুটপাতে কয়েকজন ডিবি পুলিশের উপস্থিতি বুঝতে পেরে পালানোর চেষ্টা করলে তাদের গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ৯ হাজার পিস ইয়াবা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে গোয়েন্দা এ কর্মকর্তা বলেন, গ্রেপ্তার মোক্তার হোসেন ও লায়লা আক্তার স্বামী-স্ত্রী। তারা পরস্পর যোগসাজশে কক্সবাজার থেকে আম্বিয়ার মাধ্যমে ইয়াবা ঢাকায় নিয়ে আসতেন। এরপর বিভিন্ন কৌশল অবলম্বন করে তা ঢাকা মহানগরসহ গাজীপুর ও আশপাশ এলাকায় সরবরাহ করতেন তারা।

ডিএমপির মতিঝিল থানায় দায়ের করা মামলায় বৃহস্পতিবার(২৮ জুলাই) তাদের গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।